চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মানিকগঞ্জে ২২ ফেব্রুয়ারি আবার শুরু ‘বিউটি সার্কাস’

মানিকগঞ্জে ২২ ফেব্রুয়ারি শুরু হচ্ছে ‘বিউটি সার্কাস’ চলচ্চিত্রের দ্বিতীয় পর্বের শুটিং। সরকারী অনুদানপ্রাপ্ত চলচ্চিত্রটির কাহিনী-চিত্রনাট্য ও পরিচালনায় রয়েছেন মাহমুদ দিদার। এটি তার নির্দেশনায় প্রথম চলচ্চিত্র।

এর আগে নওগাঁর সাপাহারে চলচ্চিত্রটির শুটিং শুরু হয় গত বছরের ১০ফেব্রুয়ারি। প্রায় ৩০ ভাগ কাজ শেষ হয় সে সময়। এবার একটানা কাজ শেষ করার ইচ্ছা আছে বলে জানান নির্মাতা মাহমুদ দিদার। তিনি চ্যানেল আই অনলাইনকে বলেন, নির্মাতার জন্য কত ধরণের সংকট যে থাকে! তারপরও একটা ভালো কাজ করতে চেয়েছি মানের সঙ্গে আপোষ না করে।সে জন্য কিছুটা দেরী হয়ে গেল।’ চলচ্চিত্রটির সহ প্রযোজক ইমপ্রেস টেলিফিল্ম।

ছবির নাম ভূমিকায় ‘বিউটি’ চরিত্রে অভিনয় করছেন জয়া আহসান। আর নায়ক ‘রংলাল’ চরিত্রে অভিনয় করছেন ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত অভিনেতা এবিএম সুমন। এছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস, তৌকীর আহমেদ, গাজী রাকায়েত প্রমুখ।

সিনেমার গল্পটি গড়ে উঠেছে সার্কাসের মালিক ও প্রধান ম্যাজিশিয়ান বিউটিকে কেন্দ্র করে। যার রূপ এবং জাদুতে পাগল তিন প্রভাবশালী ব্যক্তি। বিউটিকে নিজের করে পেতে চায় তিনজনই। তিনজনের প্রতিযোগিতায় হুমকির মুখে পড়ে সার্কাস দলেরই অস্তিত্ব। তবে সুন্দরী-বুদ্ধিমতী বিউটি কৌশলে কাটিয়ে নেয় বিপদ।

শেয়ার করুন: