চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বাড়ি নির্মাণের মাটি খুঁড়তে গিয়ে ২ শ্রমিকের মৃত্যু

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সিগঞ্জের শ্রীনগরে বাড়ি নির্মাণে মাটিতে খুঁড়তে গিয়ে মাটি চাপায় রুবেল হোসেন (৪৫) ও সচিন মণ্ডল (২৫) নামে দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত আরেক শ্রমিক জিল্লুর হোসেন (৫০) কে আশংকাজনক অবস্থা ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে শ্রীনগর উপজেলার হাষাড়া এলাকায় দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিককে গ্রেপ্তার করে শ্রীনগর থানা পুলিশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, হাসাড়া এলাকার ইটালি প্রবাসী স্থানীয় আফজাল হোসেনের বাড়ি নির্মাণের জন্য পিলার তৈরিতে গর্ত খুঁড়ছিল নির্মাণ শ্রমিকরা। দুপুর আড়াইটার দিকে গর্তের একপাশে মাটির পাড় ভেঙে পড়লে তিন শ্রমিক মাটি চাপা পড়ে। এসময় বাড়ির লোকজন ও স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় তাদের উদ্ধার করে শ্রীনগর হাসপাতালে নিলে ডাক্তার দুই শ্রমিক রুবেল ও সচিনকে মৃত ঘোষণা করেন।  অপর আহত জিল্লুকে ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়।

নিহত রুবেল মধ্যহাসাড়া এলাকার রেজাউল করিমের ছেলে ও সচীন সাতগাঁও এলাকার দীলিপ মণ্ডলের ছেলে।

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেদায়েতুল ইসলাম ভূইয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিক আফজাল হোসেনকে আটক করা হয়েছে।।