চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘বাহুবলী’ নির্মাতার মুখোমুখি প্রভাস?

এস এস রাজামৌলির ‘বাহুবলী’ ছবিতে অভিনয় করে পুরো বিশ্বের দর্শকের মন জয় করে ফেলেছে দক্ষিণ ভারতীয় অভিনেতা প্রভাস। এরপর থেকেই যেন রাজামৌলি ও প্রভাসের নাম জুড়ে গেছে একে অপরের সাথে!

কিন্তু এই তারকা জুটি নাকি এবার বক্স অফিসে মুখোমুখি! গুঞ্জন শোনা যাচ্ছিলো, রাজামৌলির পরিচালিত ব্যয়বহুল ছবি ‘ট্রিপল আর’ এবং প্রভাস অভিনীত ‘জান’ ছবিটি একই দিনে মুক্তি পেতে যাচ্ছে! আর এ নিয়ে রীতিমত হইচই পড়ে গিয়েছিলো দক্ষিণ ভারতে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তবে শেষ পর্যন্ত জানা গেছে, বক্স অফিসে মুখোমুখি হচ্ছেন না বাহুবলীর এই জুটি। কমপক্ষে দুই মাসের ব্যবধানে মুক্তি দেয়া হচ্ছে ‘ট্রিপল আর’ ও ‘জান’। ফলে রাজামৌলি ও প্রভাসের একে অপরের বিপরীতে লড়াইয়ের কোন প্রশ্নই আসে না।

রাধা কৃষ্ণ কুমার পরিচালিত প্রভাসের ‘জান’ ছবির শুটিং প্রায় বেশির ভাগই শেষ হয়েছে। ছবিতে এই সুপারস্টারের বিপরীতে ছবিতে দেখা যাবে পূজা হেগড়েকে। খুব কম অ্যাকশনের এই ছবিটি হবে একদম রোমান্টিক ঘরানার। কারণ, প্রভাস মনে করছেন ভক্তরা তার সর্বশেষ ছবি ‘সাহো’ ছবিতে মন ভরে অ্যাকশনের দৃশ্য দেখতে পেরেছেন। তাই এবার তারা ভিন্ন কিছু পছন্দ করবেন।

অপরদিকে রাজামৌলি পরিচালিত ‘ট্রিপল আর’ ছবিতে অভিনয় করছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ। ছবিটির শুটিংয়ের ঘোষণা বেশ আগে আসলেও এর অনেক কাজই এখনো বাকি রয়েছে বলে জানা গিয়েছে। তাইতো চলতি বছরের অক্টোবরে এর মুক্তি ঘোষণা থাকলেও নির্ধারিত সময়ের বদলে আগামী বছরের শুরুতে এর মুক্তির একটি সম্ভবনা রয়েছে।