চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘বাহুবলী’র প্রভাস বলিউডে আসছেন?

‘বাহুবলী’ দিয়ে রাজত্ব করেছেন পুরো ভারতের দক্ষিণের চলচ্চিত্রের সাম্রাজ্য। গুজব উঠেছে এবার বলিউড রাজ্যের দখল নিতে চলেছেন প্রভাস? অনেকদিন থেকেই শোনা যাচ্ছে বলিউডে অভিষেক হতে যাচ্ছে ‘বাহুবলী’ ছবির এই নায়কের। তাও আবার যৌথ পরিচালকের ছবিতে। এস এস রাজমৌলির পাশাপাশি সেখানে থাকবেন করণ জোহরের মতো নামী ও জনপ্রিয় পরিচালক। ‘বাহুবলী দ্য কনক্লুশন’ ছবির প্রচারণাতেও দেখা গেছে এই তিনজনকে।

অবশেষে ব্যাপারটি নিয়ে মুখ খুললেন প্রভাস। খানিকটা লাজুক ভঙ্গিতে বললেন, ‘এখনই তেমন কোনো পরিকল্পনা নেই। তবে রাজমৌলি আর করণ জোহরকে একসঙ্গে পাওয়া সত্যিই দারুণ ব্যাপার!’

Reneta June

গত পাঁচ বছর ‘বাহুবলী’ করতে গিয়ে আর কোনো নতুন ছবিতে কাজ করেননি প্রভাস। এ ব্যাপারে প্রভাস বলেন, ‘আসলে একটা কিছুর সাথে ভালো ভাবে জড়িয়ে পড়লে অন্য কিছু করা একটু কঠিন।’

বিজ্ঞাপন

তাই ‘বাহুবলী’কে কেবল নিজের জীবনের একটা অংশই মনে করেন না বরং এটা নাকি তার জীবন।

গত ২৮ এপ্রিল মুক্তির পর থেকে এ পর্যন্ত ১৬০০ কোটি রূপি ব্যবসা করেছে ‘বাহুবলী টু’। শিগগিরই চীনেও মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। আর সেখানেই ২০০০ কোটি ছাড়িয়ে যাবে বলে আশা করছেন সবাই।

এদিকে ‘সাহো’ নামে নতুন আরেকটি তামিল ছবির কাজ শুরু করেছেন প্রভাস। এ ছবিতে তার চরিত্র ‘বাহুবলী’র চেয়ে সম্পূর্ণ আলাদা। আর প্রভাসের উত্তেজনাও তাই একটু বেশি। ডেকান ক্রনিকল।

‘বাহুবলী টু’ টিমের সাথে করণ জোহর