চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বাহুবলীকেও ছাড়িয়ে যেতে পারে তারকাবহুল ‘সাই রা’

বিস্মৃত বীরকে মনে করিয়ে দেবে ‘সাই রা নরসিংহ রেড্ডি’…

ভারতীয় দক্ষিণী ছবিগুলোর মধ্যে এখন পর্যন্ত মাইলফলক হিসেবে ধরা হয় প্রভাস অভিনীত ‘বাহুবলী’কে! কিন্তু এই ছবির জনপ্রিয়তা ও দাপট ছাড়িয়ে যেতে পারে মুক্তি প্রতীক্ষিত দক্ষিণ ভারতের ছবি ‘সাই রা নরসিংহ রেড্ডি’।

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘সাই রা নরসিংহ রেড্ডি’ এর বহু প্রতীক্ষিত ট্রেলার! যা দেখে এমনটাই মনে করছেন সিনে আলোচকরা!

বিজ্ঞাপন

দক্ষিণ ভারতের সিনেমার সুপারস্টার চিরঞ্জিবীর জন্মদিন উপলক্ষে তার আসন্ন এই ছবির টিজার প্রকাশ হওয়ার পর রীতিমত হাকডাক চারদিকে!

দক্ষিণী এই সুপারস্টার ছাড়াও এই ছবিতে আছেন বলিউড সুপারস্টার অভিতাভ বচ্চনসহ আরো একঝাক তারকা। তারচেয়ে বড় কথা হচ্ছে, ছবিটির প্রযোজক দক্ষিণের সুপারস্টার রামচরণ!

চিরঞ্জিবীকে সপ্তদশ শতকের ব্রিটিশবিরোধী বীরযোদ্ধা নরসিংহ রেড্ডির চরিত্রে দেখা যাবে ‘সাই রা’তে। নরসিংহ রেড্ডির কথা অনেকের স্মৃতিতেই নেই। আর তাই, এই বীরকে নতুন প্রজন্মের সঙ্গে পরিচয় করার জন্য বায়োপিকটি তৈরি করা হচ্ছে।

এই ঐতিহাসিক বায়োপিকের চিত্রনাট্য পছন্দ হওয়ায় অমিতাভও গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করতে রাজি হয়েছেন। প্রায় ২০০ কোটি রুপি বাজেটের এই সিনেমাটি পরিচালনা করেছেন সুরেন্দর রেড্ডি।

আরও অভিনয় করেছেন জগপতি বাবু, নয়নতারা, কিচ্ছা সুদীপ, বিজয় সেতুপতি, তামান্না, নিহারিকা, ব্রহ্মাজি।

তেলেগু, হিন্দি, তামিল, কন্নড় ও মালয়ালাম ভাষায় মুক্তি পাচ্ছে ‘সাই রা নরসিংহ রেড্ডি’। আগামী ২ অক্টোবর সিনেমাটি মুক্তি পাবে। -ফার্স্ট পোস্ট

Bellow Post-Green View