চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বাসায় ফেরা হলো না দুই নারী পোশাক শ্রমিকের

গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রায় ট্রাক চাপায় দুই নারী পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নিহত জুবাইদা আক্তার টাঙ্গাইল সদর উপজেলার নরসিংহপুর গ্রামের আব্দুল্লাহর স্ত্রী ও আয়েশা আক্তার গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বক্তারপুর গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী। তারা দু’জনই স্থানীয় মাহমুদ জিন্স লিমিটেড কারখানার শ্রমিক।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর গোলাম ফারুক জানান, শনিবার রাত সাড়ে ৮টার দিকে মাহমুদ জিন্স লিমিটেড কারখানা ছুটি হলে শ্রমিকরা ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অতিক্রম করছিল। এসময় কালিয়াকৈর থেকে ঢাকাগামী মাল বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুটির সাথে ধাক্কা লাগে। এতে ট্রাক চালক গুরুতর আহত হয়। এসময় সড়ক পারাপাররত পোশাক শ্রমিক আয়েশা ও জুবাইদা ট্রাকের নীচে চাপা পড়লে ঘটনাস্থলেই দু’জন মারা যায়।

মীর গোলাম ফারুক বলেন, খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে। দুর্ঘটনার পর ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। স্থানীয়রা আহত চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।