চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Oikko

বার্সা ছেড়ে পুরনো ডেরায় ডেমির

Oikko SME

উসমানে ডেম্বেলের সঙ্গে এখনও চুক্তি নবায়ন করেনি বার্সেলোনা। তুরস্কের ক্লাব ফেনেরবাচে স্যামুয়েল উমতিতিকে খেলাতে চাইছে ধারে। ছয় মাসের জন্য ধারে খেলাতে ছাড়তে চায় লুক ডি ইয়ংকেও। কাতালান ক্লাবটি এবার ছাড়ল ধারে খেলা ইউসুফ ডেমিরকে।

Reneta June

২০১৮-১৯ মৌসুমে অস্ট্রিয়ান বুন্দেসলিগার ক্লাব র‍্যাপিড ভিয়েনার কাছ থেকে বার্সা ঋণে দলে টেনেছিল ডেমিরকে। জানুয়ারির দলবদলেই অস্ট্রিয়ান উইঙ্গারের সঙ্গে চুক্তি শেষ করতে চায় কাতালান ক্লাবটি।

ডেমিরকে বিদায় দেয়ার জন্য সব প্রস্তুতি সেরে রেখেছে বার্সেলোনা। যদিও ১০ মিলিয়ন ইউরোর বিনিময়ে ১৮বর্ষী উইঙ্গারের সঙ্গে স্থায়ীভাবে চুক্তি করতে পারতো স্প্যানিশ জায়ান্টরা। কিন্তু ঋণে জর্জরিত বার্সার বর্তমান অর্থনৈতিক অবস্থা নাজুক। এই মুহূর্তে সে পথে হাটছে না কাতালান ক্লাবটি।

তাছাড়া, বার্সার বর্তমান কোচ জাভি হার্নান্দেজ তার আগামী পরিকল্পনায় রাখছেন না অস্ট্রিয়ান উইঙ্গারকে। সেকারণে স্পেন ছেড়ে পুরনো ডেরায় ফিরেছেন। ইতোমধ্যে র‍্যাপিড ভিয়েনায় অনুশীলনেও যোগ দিয়েছেন ডেমির।

কাতালান ক্লাবটির জার্সিতে ছয় মাস কাটিয়েছেন ডেমির। খেলেছেন নয়টি ম্যাচ। বার্সা তাকে ছাড়তে পেরে ১০ মিলিয়ন ইউরো সঞ্চয় করতে পারলো। যা ম্যানসিটি তারকা ফেরান তোরেসের সঙ্গে চুক্তি করাতে বার্সাকে সাহায্য করবে।

Oikko Uddokta