চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বার্সায় মেসির পাশে খেলতে পারলে খুশিই হবেন দিবালা

ছয় সপ্তাহে চারবার করোনা টেস্টে পজিটিভ হলেও এখন পুরোপুরি সুস্থ পাওলো দিবালা। দুমাসের বেশি খেলার বাইরে থাকার পর জুভেন্টাসের অনুশীলনে ফেরায় সময়টাও ভালো কাটছে আর্জেন্টাইন ফরোয়ার্ডের। অপেক্ষায় ক্লাবের সঙ্গে নতুন চুক্তিতে বসারও। সুযোগ পেলে যে ইতালি ছাড়তে চান দিবালা, সেটাও আবার সকলের জানা। গন্তব্যটা যদি বার্সেলোনার মতো ক্লাব হয় তাহলে তো কথাই নেই।

জুভেন্টাসের সঙ্গে চুক্তি বাড়লে সামনের আরও কয়েকটা বছর ইতালিতে থাকতে হবে দিবালাকে। বর্তমান চুক্তির মেয়াদ ২০২২ সাল পর্যন্ত। এতদিন পর্যন্ত যে জুভদের এখানে খেলতে হবে এমন কোনো ধরাবাঁধা নিয়ম যদিও নেই।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সিএনএনকে দিবালা জানিয়েছেন, বার্সার মতো ক্লাবের পক্ষ থেকে প্রস্তাব পেলে জুভেন্টাস ছাড়তে খারাপ লাগবে না তার। বিশেষ করে জাতীয় দল সতীর্থ লিওনেল মেসির পাশে খেলার জন্য।

বিজ্ঞাপন

‘সত্যটা হচ্ছে, বিশ্বে বার্সেলোনা অন্যতম বড় ক্লাবের একটি। আর মেসি সেখানে সবার চেয়ে বড়। সেখানে খেলতে পারলে ভালোই লাগবে।’

‘তবে জুভেন্টাসও দারুণ এক ক্লাব, ইতিহাসে ভরপুর। ক্লাবটির হয়ে দারুণ সব ফুটবলার খেলেন। এখানে যত মানসম্পন্ন ফুটবলাররা খেলেন, তাতে অনায়াসে দুটি দল বানানো যাবে। বিশেষ করে বুফন ও রোনালদোর মতো দুই ফুটবলারের কারণে ক্লাব আরও নাম করেছে।’