চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বার্সায় ফিরতে ‘পাঁচবার’ আকুতি জানিয়েছেন নেইমার!

পিএসজিতে খেলা চালিয়ে যাওয়ার ব্যাপারে নেইমারের অসন্তোষের বিষয়টি আর অজানা কিছু নয়। পুরনো ক্লাব বার্সেলোনায় ফেরার ব্যাপারে ব্রাজিলিয়ান তারকার মনোভাবও জানা হয়ে যাচ্ছে হরহামেশাই। সেটা ইতিবাচকই। যেটি নতুন তা হল, বার্সায় ফেরার ব্যাপারে নাকি হাতজোড় করেছেন নেইমার। সেটিও এক-দুবার নয়, পাঁচ-পাঁচবার!

স্প্যানিশ সংবাদমাধ্যম এল মুন্ডো তাদের এক প্রতিবেদনে লিখেছে, প্যারিসে নেইমারের অসন্তোষ দিনকে-দিন বাড়ছেই। ২৬ বছর বয়সী তারকার হয়ে তার বাবা সিনিয়র নেইমারও নিরন্তর চেষ্টা চালিয়ে যাচ্ছেন ছেলেকে স্পেনে ফিরিয়ে আনতে। পিএসজিকে এরইমধ্যে নাকি বাতিলের খাতায় ফেলে দিয়েছেন নেইমার।

Advertisement

২০১৭ সালে ২২২ মিলিয়ন ইউরোয় বার্সা থেকে পিএসজিতে পাড়ি জমান নেইমার। সেখানে বার্ষিক ৪০ মিলিয়ন ইউরো বেতন পাচ্ছেন ব্রাজিলিয়ান তারকা। লিওনেল মেসির পর ফুটবলে যা দ্বিতীয় সর্বোচ্চ!

পিএসজিতে সঠিক দিকনির্দেশনার অভাবে খেপেছেন নেইমার, এল মুন্ডো বলছে এমনটাই। যে কারণে ন্যু ক্যাম্পে ফিরতে বার্সা সভাপতি জোসেপ মারিয়া বার্তেমেউয়ের কাছে গোপনে ফোন করে ছেলের জন্য সিনিয়র নেইমারের আকুতির কথাও লিখেছে এল মুন্ডো।

বার্সার সঙ্গে নেইমারের গোপন আঁতাতের গুঞ্জনের মাঝে আবারও জেগে উঠেছে পুরনো সমস্যা। বার্সার বিপক্ষে নেইমারের পুরনো মামলার শুনানি হবে ৩১ জানুয়ারি। পিএসজিতে যাওয়ার পর পুরনো ক্লাবের বিরুদ্ধে ২৬.৭ মিলিয়ন ইউরো বোনাস আদায়ের জন্য মামলা করেছিলেন ব্রাজিলিয়ান তারকা!