চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বার্সায় না গিয়ে আফসোস করছেন ডি লিট

প্রবল গুঞ্জনের পরও বার্সেলোনায় না গিয়ে বরং জুভেন্টাসকে বেছে নেন ম্যাথিয়াস ডি লিট। শোনা যাচ্ছে, বার্সায় না গিয়ে এখন আফসোস করেছেন ডাচ ডিফেন্ডার। অন্তত এমনটাই বলছেন, বার্সেলোনা একাডেমি ডিরেক্টর প্যাট্রিক ক্লুইভার্ট।

ডি লিটের মতো প্যাট্রিক ক্লুইভার্টও নেদারল্যান্ডের ফুটবলার। প্যাট্রিক একটা সময় বার্সার হয়ে খেলেছেন। এখন একাডেমি ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করছেন।

বিজ্ঞাপন

আয়াক্স থেকে এই মৌসুমেই বার্সায় যোগ দিয়েছেন ফেঙ্কি ডি ইয়ং। অনেকেই ধরে নিয়েছিলেন আয়াক্স ও জাতীয় দলের সতীর্থকে অনুসরণ করে কাতালান ক্লাবেই যাবেন ডি লিট। কিন্তু অনেকটা অবাক করে তুরিনের ক্লাবে নাম লেখান ২০ বছরের এই তারকা।

বিজ্ঞাপন

জুভেন্টাসে যোগ দিয়ে ভালো আছেন, এমন কথা কয়েকবারই বলেছেন ডি লিট। তবে প্যাট্রিক ক্লুইভার্ট বলছেন, অল্প হলেও বার্সায় না যাওয়ার জন্য আফসোস করছেন এই ডিফেন্ডার।

মুন্ডো দেপোর্তিভোকে প্যাট্রিক ক্লুইভার্ট বলেন, ‘অবশ্যই ডি লিট দুর্দান্ত ডিফেন্ডার তবে শেষ পর্যন্ত তিনি জুভকে বেছে নিয়েছিলেন। আমি মনে করি, এখন সে কিছুটা আফসোস করছে।’

তাহলে এখন ডি লিটের কী করার আছে? সে ব্যাপারে অবশ্য স্পষ্ট কিছু বলেননি প্যাট্রিক। তিনি শুধু বলেছেন, ‘আপনাকে জীবনের পছন্দগুলোকে বেছে নিতে হবে। কখনো কখনো আপনি এটি ভালো এবং কখনো কখনো খারাপভাবে করবেন। আপনার সিদ্ধান্ত থেকেই আপনাকে শিখতে হবে।’

Bellow Post-Green View