চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বার্সার পরিণতি নিয়ে এল ক্ল্যাসিকোতে নামবে রিয়ালও

আগের রাতে রিয়াল সোসিয়েদাদের মাঠ থেকে বার্সেলোনা ড্র করে ফেরায় রিয়াল মাদ্রিদের সামনে সুযোগ ছিল টেবিলের শীর্ষে থেকে বুধবারের এল ক্ল্যাসিকোতে নামার। কিন্তু জিনেদিন জিদানের শিষ্যরা রোববার রাতে চিরপ্রতিদ্বন্দ্বীদের পরিণতিই ডেকে এনেছে। করিম বেনজেমার যোগ করা সময়ের গোলে কোনোমতে এক পয়েন্ট নিয়ে ফিরেছে ভ্যালেন্সিয়ার মাঠ থেকে।

সোসিয়েদাদের মাঠে ২-২ গোলে পয়েন্ট খুইয়েছিল বার্সা। ভ্যালেন্সিয়ার মাঠে ১-১ ব্যবধানে ফলাফলের একই পরিণতি রিয়ালের। ১৮ ডিসেম্বর বাংলাদেশ সময় রাত ১টায় মৌসুমের প্রথম এল ক্ল্যাসিকোতে দুদলই নামছে পয়েন্ট হারানোর হতাশা নিয়ে।

রিয়াল ড্র করায় পয়েন্ট টেবিলে আর হেরফের হয়নি। লাল লিগায় ১৬ রাউন্ড শেষে ৩৫ পয়েন্ট জমিয়ে টেবিলের দুইয়ে মাদ্রিদিস্তারা। সমান ম্যাচে সমান পয়েন্ট বার্সারও, তবে গোলপার্থক্যে টেবিলের শীর্ষে কাতালান জায়ান্টরা।

বিজ্ঞাপন

যাদের কাছে পয়েন্ট হারাল দুদল, তাদের একদল ভ্যালেন্সিয়া এক ম্যাচ বেশি খেলে ২৭ পয়েন্ট নিয়ে টেবিলের আটে। আরেকদল সোসিয়েদাদ ২৮ পয়েন্টে টেবিলের ছয়ে।

প্রতিপক্ষের মাঠে গোলশূন্য প্রথমার্ধের পর ম্যাচের ৭৮ মিনিটে পিছিয়ে পড়েছিল রিয়াল। ভ্যালেন্সিয়াকে লিড এনে দেন কার্লোস সোলের। পরে যোগ করা সময়ে রিয়ালের জন্য মহামূল্যবান এক পয়েন্ট আনা গোলটি করেন করিম বেনজেমা।

শেয়ার করুন: