চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বাবার মৃত্যুর দুবছর পর ছেলেও প্রয়াত হলেন

ভারতীয় চলচ্চিত্রের প্রখ্যাত অভিনেতা প্রয়াত কাদের খানের বড় ছেলে আব্দুল কুদ্দুস মারা গেছেন৷ গত বুধবার কানাডায় নিজ বাড়িতেই তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম।

আব্দুল কুদ্দুসের মৃত্যু প্রসঙ্গে কাদের খানের আরেক ছেলে সরফরাজের স্ত্রী শায়িস্তা গণমাধ্যমকে জানান যে, ৫০ উর্দ্ধ বয়স ছিল আব্দুল কুদ্দুসের। তিনি স্ত্রীকে নিয়ে আমাদের বাড়ি থেকে ১৫ মিনিটের দূরত্বে একটি বাড়িতে থাকতেন। প্রায় ১৫ বছর যাবত কিডনিতে সমস্যা ছিল তার। যার জন্য প্রায় ১০ বছর ধরে তাকে ডায়ালাইসিস করতে হত।

বিজ্ঞাপন

তিনি বলেন, বিগত ছয় মাস যাবত তিনি হাসপাতালে ভর্তি ছিলেন। কিন্তু গত ২৪ মার্চ তিনি কোমায় চলে যান। এরপর তিনি আর কোন কথা বলেননি। অবশেষে বুধবার তিনি মারা যান এবং পরদিন আমরা তার দাফন কার্য সম্পন্ন করি।

২০১৮ সালের ৩১ ডিসেম্বর শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কাদের খান৷ কমেডি থেকে ভিলেন সব চরিত্রেই মন জয় করেছিলেন তিনি৷ তবে শেষ দিকে খুব একটা বেশি সিনেমার পর্দায় দেখা যায়নি তাকে৷

শেষ জীবনে কাদের খান কানাডায় ছেলে আব্দুল কুদ্দুসের কাছেই থাকতেন৷ আব্দুল কুদ্দুস ছিলেন কাদের খানের প্রথম স্ত্রীর সন্তান। কুদ্দুস ছাড়াও কাদেরের দ্বিতীয় স্ত্রীর ঘরে আরো দুই সন্তান রয়েছে।