চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বাবাকে হারিয়ে শোকার্ত অভিনেত্রী শ্রীলেখা মিত্র

সোমবার সকালে নিজের সামাজিক ওয়ালে পশ্চিম বঙ্গের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র লিখলেন ‘আমার বাবা…’! আর তাতেই স্বান্তনার হিড়িক। কাছের মানুষ সহ অসংখ্য ভক্ত অনুরাগীরাও শ্রীলেখার উদ্দেশে স্বান্তনা জানাচ্ছেন।

কলকাতার সংবাদ মাধ্যম এই অভিনেত্রীর পারিবারিক সূত্রে নিশ্চিত হয়েছে, রবিবার বাবা সন্তোষ মিত্রকে হারিয়েছেন শ্রীলেখা। বাবাকে হারিয়ে শোকার্ত এই অভিনেত্রী। জানিয়েছেন, বাবা ছিলেন তার কাছে বটবৃক্ষের মতো।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এই অভিনেত্রী আরেকটি ফেসবুক স্ট্যাটাসে বলেন, আমি ফোনে কথা বলার জন্য তৈরি নই এখনও। দয়া করে বোঝার চেষ্টা করুন, তাকে ছাড়া আমার সব কিছুর পিলার, আমার বটগাছকে ছাড়া গোটা পৃথিবীর মুখোমুখি হতে আমি তৈরি নই। আমি ঠিক নেই…। আমি ঠিক হতে চাইও না।’

মা চলে যাওয়ার পর বাবাকে আগলে রাখতেন শ্রীলেখা। বাবা তাঁর বন্ধুর মতো হয়ে গিয়েছিলেন। গত ২৮ জুলাই বাবার সঙ্গে শেষ ছবি ফেসবুকে শেয়ার করেছিলেন শ্রীলেখা। কোনও পারিবারিক ঘরোয়া অনুষ্ঠানে বাবা এবং মেয়েকে নিয়ে গিয়েছিলেন শ্রীলেখা। সেখানে বাবার এবং তার পোশাকের রং এক ছিল। তাই ছবির ক্যাপশনে লিখেছিলেন, ‘বাবা, আমি সেম সেম’!

শ্রীলেখার বাবা আজীবন বামপন্থী মনোভাবাপন্ন ছিলেন। ছোট থেকেই সেই পরিবেশে বড় হয়েছেন শ্রীলেখা। নিজের মধ্যেও সেই মতাদর্শ ধীরে ধীরে তৈরি হয়েছিল। বাবার আদর্শেই নিজের রাজনৈতিক মনন তৈরি করেছেন। গত বিধানসভা নির্বাচনের আগে বামপন্থী প্রার্থীদের সমর্থনে বহু সভা, মিছিল, বক্তৃতায় সক্রিয় অংশ নিয়েছিলেন তিনি।

বিজ্ঞাপন