চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বাবাকে শেষবার দেখতে পারবেন তো মিঠুন চক্রবর্তী?

শুটিং করতে গিয়ে বেঙ্গালুরুতে আটকে আছেন ভারতবর্ষের দাপুটে অভিনেতা মিঠুন চক্রবর্তী। কারণ, করোনাভাইরাসের কারণে পুরো ভারত লকডাউনে। এদিকে মুম্বাইতে মারা গেছেন এই অভিনেতার ৯৫ বছর বয়সী বাবা। এ অবস্থায় বাবাকে শেষবার দেখা নিয়ে সংশয়ে ‘ডিস্কো ড্যান্সার’ খ্যাত অভিনেতা ও তার পরিবার!

মঙ্গলবার সন্ধ্যায় মিঠুনের মুম্বাইয়ের বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তার বাবা বসন্ত চক্রবর্তী। দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত সমস্যায় ভুগছিলেন তিনি। মিঠুন অনুপস্থিত থাকলেও মিমো চক্রবর্তী (মিঠুন চক্রবর্তীর ছেলে) ও পরিবারের অন্য সদস্যরা এসময় উপস্থিত ছিলেন। এদিকে বাবার মৃত্যুর খবর পেয়ে বেঙ্গালুরু থেকে মুম্বাই আসার চেষ্টা করছেন মিঠুন। যদিও সড়ক পথে এই দুই শহরের দূরত্ব প্রায় এক হাজার কিলোমিটার!

বিজ্ঞাপন

শেষ খবর পাওয়া পর্যন্ত বুধবার সন্ধ্যার পরেও মিঠুন তার বাবাকে দেখতে মুম্বাই আসতে পারেন নি বলে সংবাদ প্রকাশ করেছে টাইমস অব ইন্ডিয়া।

এদিকে বুধবার সন্ধ্যায় এশিয়ান নিউজে প্রকাশিত সংবাদে বলা হয়েছে, ‘মঙ্গলবার সন্ধ্যায় মিঠুন চক্রবর্তীর বাবা বসন্ত কুমার চক্রবর্তী শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। বাবার মৃত্যুতে বাবাকে শেষ দেখা তো দূরের কথা বাবার শেষযাত্রাতেও থাকতে পারলেন না অভিনেতা। কারণ লকডাউনের জন্যই বেঙ্গালুরুতে আটকে রয়েছেন অভিনেতা।’

মার্চের ২৫ তারিখ থেকে ইতিহাসের চরিত্র বিনয়-বাদল-দীনেশ এর জীবনী নির্ভর ছবিতে অভিনয়ের কথা ছিলো মিঠুন চক্রবর্তীর। করোনার কারণে তা স্থগিত হয়ে যায়। এই ছবির নির্মাতা মানস মুকুল চ্যানেল আই অনলাইনকে জানিয়েছেন, সত্যিই এখন খুব দুঃসময়। করোনার কারণে সবাই অসহায়। মিঠুন দার সঙ্গে শুধু নয়, এরকম আমার একাধিক বন্ধুর নিকট আত্মীয় মারা গেছেন কিন্তু দেশব্যাপী লকডাউন পরিস্থিতির কারণে কেউ শেষবার তাদের স্বজনদের দেখতে পারেন নি।