চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বাবাকে নিয়ে সুশান্তের করা যে ভিডিওটি ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় এখনো রোজ ঘুরপাক খাচ্ছে সুশান্তের শত শত ছবি এবং ভিডিও। তবে সম্প্রতি সুশান্তের একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে খুব বেশি ভাইরাল হচ্ছে। যেটি বাবা দিবসে প্রকাশ পেয়েছিল। যেখানে সুশান্ত তার বাবার ব্যাপারে স্মৃতি শেয়ার করেছিলেন।

ভিডিওতে সুশান্ত বলেছিলেন, আমি আমার মায়ের কাছ থেকে অনেক কিছু শিখেছি, তবে আমার বাবার কাছ থেকে আমি একটি জিনিস শিখেছি। আর সেটা হলো ‘জীবন থেকে শিক্ষার কোনো বিকল্প নেই’ ।

বিজ্ঞাপন

এদিকে সুশান্তের মৃত্যুর খবর পাওয়ার পর থেকেই প্রচন্ড ভেঙ্গে পড়েছেন তার বাবা কৃষ্ণ কুমার সিং। কোন ভাবে মেনে নিতে পারছেন না ছেলের এই অপ্রত্যাশিত চলে যাওয়াকে। এছাড়াও সুশান্তের মৃত্যু নিয়ে নানান জল্পনা কল্পনা থাকলেও শেষমেশ তার ময়নাতদন্তের রিপোর্ট প্রকাশ পেয়েছে। যেখানে বলা হয়েছে, ঝুলে পড়ার কারণে অ্যাসফিক্সিয়ায় মৃত্যু হয়েছে অভিনেতার।

বিজ্ঞাপন

১৪ জুন রহস্যজনকভাবে মৃত্যু হয় বলিউডের তারকা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। এদিন দুপুরে মুম্বাইয়ের নিজ বাসা থেকে এই অভিনেতার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এরপর দিনই পুলিশের দেয়া রিপোর্টে বলা হয়েছে, আত্মহত্যা করেছেন এই অভিনেতা। বিগত ছয় মাস ধরে হতাশায় ভুগছিলেন। তবে কী কারণে হতাশায় ভুগছিলেন সেটি খতিয়ে দেখতে ইতোমধ্যেই পুলিশ ২৩ জনের বয়ান নিয়েছে।