চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বান্ধবীর সামনে কলেজছাত্রকে পিটিয়ে-কুপিয়ে হত্যা

রাজধানীর হাজারীবাগে বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় আরিফুল ইসলাম সজল নামের এক কলেজছাত্রকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে বখাটেরা।

পুলিশ বলছে, নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ওই ঘটনায় হত্যা মামলা করেছে তার পরিবার।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, হাজারীবাগের রায়েরবাজারের তল্লাবাগ এলাকায় একটি ব্রিজের পাশে মঙ্গলবার সন্ধ্যায় আরিফুল ইসলাম সজল তার বান্ধবীর সঙ্গে কথা বলছিলেন। ওই সময় কয়েকজন বখাটে মেয়েটিকে উত্ত্যক্ত করে। এর প্রতিবাদ করে সজল।

বিজ্ঞাপন

এতে ক্ষুব্ধ হয়ে বখাটেরা সজলকে বাঁশ দিয়ে পিটিয়ে এবং ধারালো অস্ত্র দিয়ে কোপায়। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাজারীবাগ থানার ইন্সপেক্টর অপারেশন কাজী শরীফুল ইসলাম জানান: ইভটিজিংয়ের কারণে এই ঘটনা ঘটেছে। ঘটনার সঙ্গে চার থেকে পাঁচজন জড়িত ছিল বলে তথ্য পাওয়া গেছে। অপরাধীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

নিহত সজল মোহাম্মদপুর সরকারি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। ওই ঘটনায় হাজারীবাগ থানায় সজলের চাচা বাদী হয়ে অজ্ঞাতনামা ১০-১২ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন।

বিজ্ঞাপন