চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বান্ধবীর মৃত্যু শোকে জন্মদিন পালন করছেন না মাহি

মাহিয়া মাহি যখন ক্লাস যখন ষষ্ঠ শ্রেণীতে পড়েন, তখন তার বেস্ট ফ্রেন্ড মারা যায়। আর যেদিন মারা যায়, সেদিন ছিল মাহির জন্মদিন। তখন থেকে মাহির জন্মদিনগুলো মাটি হয়ে যায়। তিনি বান্ধবীর মৃত্যু শোকে জন্মদিন পালন করেন না। 

রবিবার (২৭ অক্টোবর) ঢাকাই ছবির জনপ্রিয় এই নায়িকার জন্মদিন। এ দিনটি তিনি কিভাবে উদযাপন করছেন জানতে চাইলে মাহি বলেন, ক্লাস সিক্সে পড়াকালীন জন্মদিনের দিন আমার বান্ধবী মারা যায়। তারপর থেকে আমি বছরের এ দিনটিও সেলিব্রেট করি না। জন্মদিনটি আমার চারপাশের মানুষের আনন্দের হলেও আমার জন্য নয়।

বিজ্ঞাপন

মাহিয়া মাহি বলেন, সেবার জন্মদিনের আগে থেকে ওই বন্ধুর সঙ্গে মান অভিমান চলছিল। সে আমার জন্মদিন কেট কাটার জন্য বারবার যোগাযোগ করেছিল। কিন্তু অভিমানে আমি কোনো সাড়া দেইনি। আগেরদিন স্কুলে আমার সঙ্গে কথা বলতে চাইলেও আমি বলিনি। তখন ওই বান্ধবীর পরিবারে ঝামেলা চলছিল। পারিবারিক ঝামেলার কারণে সে আত্মহত্যা করে। তার মৃত্যুর খবর শুনে আমি খুব ভেঙে পড়েছিলাম। আজও আমার সেই বান্ধবীর কথা মনে করে আমি আমার জন্মদিনে পার্টি করি না।

আজকের দিনে কোনো শুটিং না করলেও একটি কর্পোরেট অনুষ্ঠানে অংশ নিচ্ছেন বলে জানান মাহি। তিনি বলেন, কর্পোরেট অনুষ্ঠান শেষ করে কয়েকজন পাগল ভক্ত আছে, ওরা দেখা করতে আসবে। তারপর রাতে বাবা-মায়ের সঙ্গে সময় কাটাবো।

জাজ মাল্টিমিডিয়ার মাধ্যমে ‘ভালোবাসার রঙ’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রেখে একে একে অনেকগুলো ছবিতে কাজ করেছেন মাহি। দেখিয়েছেন তার অভিনয় নৈপুণ্য, গ্ল্যামার। শুধু তাই নয়, হাজির হয়েছেন ‘মারকাটারি অ্যাকশন’ নির্ভর ছবিতেও। সেখানেও সাফল্য পেয়েছেন। তাই দর্শকরাই মাহিকে দিয়েছেন ঢালিউডের ‘অগ্নিকন্যা’ তকমা।

২০১২ সালে ক্যারিয়ার শুরু হলেও মাহি একাধিক হিট ছবি উপহার দিয়েছেন। যার মধ্যে ব্যাপকভাবে আলোচিত হয়েছে ‘পোড়ামন’, ‘ভালোবাসা আজকাল’, ‘দেশা দ্য লিডার’, ‘অগ্নি ২’, ‘ঢাকা অ্যাটাক’। এর বাইরে ‘কৃষ্ণপক্ষ’, ‘অনেক সাধের ময়না’, ‘জান্নাত’ ছবি দিয়ে তিনি প্রশংসা অর্জন করেছেন। তাই সিনেমার যারা নিয়মিত দর্শক তাদের কাছে আস্থার নাম মাহিয়া মাহি!

Bellow Post-Green View