চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বান্দরবানে পিকনিকের গাড়ি খাদে পড়ে নিহত ২

আহত ১৬

ইসমাইল হাসান: বান্দরবানের আলীকদম-থানচি সড়কের ডিম পাহাড় এলাকায় পিকনিকের গাড়ি খাদে পড়ে ২ জন নিহত হয়েছে। এরমধ্যে ঘটনাস্থলে আবুল কালাম (২৭) নামে একজন নিহত এবং আরেকজনকে কক্সবাজার হাসপাতাল নেওয়ার পথে মারা যায়।

এছাড়া এই ঘটনায় ১৬ জন গুরুতর আহত হয়েছে। আহত ও নিহত সবাই পর্যটক।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বৃহস্পতিবার বিকেল ৩টায় তারা কক্সবাজার রামু থেকে ৩ টন পিকআপে করে আলীকদম ডিমপাহাড় ও থানচিতে বিভিন্ন পর্যটন স্পটে পিকনিকের উদ্দেশে যাচ্ছিল।

বিজ্ঞাপন

জানা যায়, আহতদের আলীকদম হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক ৪ জনকে প্রাথমিক চিকিৎসা দেন এবং ৮ জনকে কক্সবাজার সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠিয়ে দেন। একই ঘটনায় থানচি হাসপাতালে ২ জন আহত হয়ে ভর্তি হয়েছেন।

দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী শাখাওয়াত হোসেন ফাহিম জানান, রামু থেকে পিকআপে করে আসা পিকনিকের গাড়িটি ব্রেক ফেইল হয়ে আলীকদম থানচি-আলীকদম ডিম পাহাড় সড়কের ২৮  কিলো এলাকায় গভীর খাদে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। এতে হতাহতের ঘটনা ঘটে।

আলীকদম ফায়ার সার্ভিসের একটি টিম ও আলীকদম থানা পুলিশ ঘটনাস্থলে গিয়েছে।

আলীকদম থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার নাছির উদ্দীন জানান, যেহেতু দুর্ঘটনার এলাকা থানচি তাই লাশ থানচি নেওয়া হয়েছে। আহতদের আলীকদম স্ব্যস্থ্য কমপ্লেক্সে এনে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।