চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বানসালির নতুন ছবি ‘ইনশাল্লাহ’, প্রথমবার একসঙ্গে সালমান-আলিয়া

কুড়ি বছর পর ‘ইনশাল্লাহ’র মধ্য দিয়ে সঞ্জয় লীলা বানসালির নির্দেশনায় কাজ করতে যাচ্ছেন তারকা অভিনেতা সালমান খান…

হাম দিল দে চুকে সনম, দেবদাস, সাওয়ারিয়া, রামলীলা, বাজিরাও মাস্তানি ও পদ্মাবতের পর এবার ‘ইনশাল্লাহ’ নামে নতুন ছবির ঘোষণা দিলেন বলিউডের প্রখ্যাত নির্মাতা সঞ্জয় লীলা বানসালি। আর এই ছবির মধ্য দিয়ে প্রায় কুড়ি বছর পর একসঙ্গে কাজ করতে যাচ্ছেন বানসালি ও সালমান খান!

চলতি বছরের শুরুতেই ঘোষণা এসেছিল দীর্ঘ ২০ বছর পর আবারো একসাথে দেখা যাবে সঞ্জয় লীলা বানসালি ও সালমান খানকে। যা নিয়ে ইতোমধ্যেই উত্তেজনা কাজ করছে সকল সিনেমাপ্রেমীদের মধ্যে।

বিজ্ঞাপন

তবে সিনেমাটির নাম কিংবা সিনেমাটিতে সালমানের বিপরীতে কোন অভিনেত্রীকে দেখা যাবে তা নিয়ে বেশকিছু দিন যাবত নানা গুঞ্জন চলছে।

অবশেষে চলমান গুঞ্জনের অবসান ঘটালেন স্বয়ং সালমান খান। মঙ্গলবার (১৯মার্চ) সালমান খান নিজেই টুইট করে জানান যে, কুড়ি বছর পর বানসালির ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি। আর এই নতুন ছবির নাম ‘ইনশাল্লাহ’।

টুইটে সালমান এও জানান যে, সময়ের ক্রেজ হিরোইন আলিয়ার সঙ্গে কাজ করতে অধীর প্রতীক্ষায় আছেন।

বলিউডের ‘ভাইজান’ এর এই টুইটের ঠিক পর পরই বিষয়টি টুইটের মাধ্যমে নিশ্চিত করেছেন আলিয়া। এ বিষয়ে আলিয়া কিছুটা স্মৃতিকাতর। শুধু তাই না, সঞ্জয় লীলা বানসালির ছবিতে অভিনয় করার বিষয়টিকে তিনি স্বপ্ন পূরণ হওয়ার মতো ঘটনা বলেও উল্লেখ করেন।

বর্তমানে ‘ভারত’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছেন সালমান খান। যা ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত দক্ষিণ কোরিয়ান ‘ওড টু মাই ফাদার’ সিনেমা অবলম্বনে এটি নির্মিত হচ্ছে। অন্যদিকে আলিয়া ব্যস্ত ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে।

Bellow Post-Green View