চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

বানসালির চার ছবির প্রস্তাব ফিরিয়েছিলেন সুশান্ত?

Nagod
Bkash July

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে নানা বিষয়ে বিতর্ক সৃষ্টি হয়েছে। এর মাঝেই মামলা দায়ের করা হয়েছে সালমান, একতা কাপুর, সঞ্জয় লীলা বানশালি এবং করণ জোহর সহ ৮ জনের বিরুদ্ধে।

Reneta June

মুরজ্জফরপুরের আদালতে এই মামলা দায়ের করেন আইনজীবী সুধীর কুমার ওঝা। তার অভিযোগ, ষড়যন্ত্র করে এই আট ব্যক্তি সুশান্তকে আত্মহত্যা করতে প্ররোচিত করেছেন। যেটা হত্যার সমান অপরাধ। তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৯, ১০৬, ৫০৪ ও ৫০৬ ধারা অনুসারে মামলা করা হয়েছে। সাক্ষী রাখা হয়েছে অভিনেত্রী কঙ্গনা রানাউতকে।

তবে এক সূত্র জানিয়েছে, সঞ্জয় লীলা বানসালির সাথে এই অভিযোগের কোনো সম্পর্ক নেই। সঞ্জয় লীলা বানসালি সুশান্তকে পছন্দ করতেন। আর সেজন্যই বিভিন্ন সময়ের চারটি ছবির প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু শিডিউল জটিলতার কারণে বানসালির প্রস্তাবগুলো ফিরিয়ে দিয়েছিলেন সুশান্ত।

জয়পুরে যখন সঞ্জয় লীলা বানসালির উপরে হামলা করা হয়েছিল, তখন সুশান্ত তার নাম থেকে ‘রাজপুত’ বাদ দিতে চেয়েছিলেন। সেই সময় সঞ্জয়ের পক্ষে শক্ত অবস্থান নিয়েছিলেন তিনি। তাদের সম্পর্ক খুবই ভালো ছিল।

সূত্র আরও জানিয়েছে, শুধু বানসালি নয়, একতা কাপুরের সঙ্গেও সুশান্তের সম্পর্ক ভালো ছিল। একতা তার ভালো বন্ধু ছিলেন, সুশান্তের কাজের প্রশংসাও করতেন সবসময়। নিজের বেশ কিছু কাজের জন্য সুশান্তকে প্রস্তাবও দিয়েছিলেন।

রবিবার রহস্যজনক ভাবে মৃত্যু হয়েছে বলিউডের তারকা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। এদিন দুপুরে মুম্বাইয়ের নিজ বাসা থেকে এই অভিনেতার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। সোমবার পুলিশের দেয়া রিপোর্টে বলা হয়েছে, আত্মহত্যা করেছেন এই অভিনেতা। বিগত ছয় মাস ধরে হতাশায় ভুগছিলেন তিনি। টাইমস অব ইন্ডিয়া

BSH
Bellow Post-Green View