চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বাজারে এলো কমদামের নকিয়ার নতুন স্মার্টফোন

Nagod
Bkash July

নকিয়া ফোনপ্রেমীদের জন্য নতুন একটি স্মার্টফোন বাংলাদেশের বাজারে এনেছে এইচএমডি প্লাস। অ্যান্ড্রয়েড (গো সংস্করণ) স্মার্টফোন পরিবারের এই নতুন সদস্য ‘নকিয়া ১ প্লাস’।

Reneta June

ব্যবহারকারীরা এখন তাদের প্রিয় অ্যাপ্লিকেশন, গেমসহ সর্বশেষ অ্যান্ড্রয়েড (গো সংস্করণ) বৈশিষ্ট্যসমূহ- যেমন গুগল অ্যাসিস্ট্যান্ট গো উপভোগ করতে পারবেন। অ্যান্ড্রযডে ৯ পাই ( গো সংস্করণ) অ্যাপ্লিকেশন দ্রুত চালানো এবং কম ডেটা খরচের জন্য ডিজাইন করা হয়েছে।

৬৯৯৯ টাকার অবিশাস্য সাশ্রয়ী মূল্যের এই ফোনটি পাওয়া যাচ্ছে লাল নীল এবং কালো এই তিনটি রঙে। নকিয়া ১ প্লাসের ৫.৪৫ আইপিএস ১৮:৯ ফুল স্ক্রীন ডিসপ্লেতে গ্রাহকরা ওয়েব ব্রাউজিং, পছন্দের কন্টেন্ট স্ট্রিমিং এবং গেইমিং সুবিধা পাবেন।

নকিয়া ১ প্লাসে থাকছে ৮ মেগাপিক্সেল অটো ফোকাস রেয়ার ক্যামেরা, এলইডি ফ্ল্যাশ এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। অটো ফোকাস রিয়ার ক্যামেরা এবং নতুন ফ্রন্ট ক্যামেরাটির সাহায্যে তোলা যাবে দুর্দান্ত ছবি যা গ্রাহকদের সেলফি তোলার অভিজ্ঞতাতে নতুন আঙ্গিকে স্বয়ংসম্পূর্ণ করবে।

এছাড়া নকিয়া ১ প্লাস গ্রাহকরা পাবেন গুগল ফটোসের আনলিমিটেড স্টোরেজ ব্যবহারের সুযোগ। গ্রাহকরা যেকোনো তথ্য অনুসন্ধানের সহজতার জন্য এন্ড্রয়েড এর অপটিমাইজড এপ্লিকেশন ব্যবহারে গুগল প্লে স্টোরের সম্পূর্ণ এক্সেস পাবেন।

BSH
Bellow Post-Green View