চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বাঘি থ্রি: পরিবেশকদের কাছে পাওনা ৪০ কোটি রুপি

করোনার কারণে মুক্তির ১২তম দিনেই বন্ধ হয়ে যায় টাইগার শ্রফ অভিনীত ছবি ‘বাঘি থ্রি’

চলতি বছরের ৬ই মার্চ মুক্তি পেয়েছিল বলিউডের অন্যতম অ্যাকশনধর্মী সিনেমা ‘বাঘি থ্রি’। বক্স অফিসে শুরুটাও বেশ ভালো ছিল টাইগার শ্রফ অভিনীত এই ছবিটির। কিন্তু তারপরেও ক্ষতির মুখে পরতে হলো ছবিটির প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালাকে।

বর্তমান করোনা পরিস্থিতির কারণে ‘বাঘি থ্রি’ ছবিটি মুক্তির ১২তম দিনেই লকডাউনের জন্য বন্ধ করে দেয়া হয়। ফলে ক্ষতির মুখে পড়া সিনেমা পরিবেশকরা সাজিদ নাদিয়াদওয়ালাকে তার প্রাপ্র্য যথাযথ অর্থ পরিশোধ করতে পারেননি।

বিজ্ঞাপন

এ বিষয়ে ভারতীয় সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা জানাচ্ছে, সাজিদ নাদিয়াদওয়ালা এবং তার স্টুডিওর অংশীদার ফক্স স্টার স্টুডিও তাদের প্রযোজিত ছবি ‘বাঘি থ্রি’ এর পরিবেশকদের কাছ থেকে প্রায় ৪০কোটি রুপি পাওনা বাকি রয়েছে। যেগুলো হলো ভারতে শীর্ষস্থানীয় চারটি মাল্টিপ্লেক্স পিভিআর, আইএনওএক্স, সিনিপলিস এবং কার্নিভাল।

বিজ্ঞাপন

তবে বিষয়টি যে শুধুমাত্র সাজিদ নাদিয়াদওয়ালা সাথেই ঘটেছে এমন নয়। অনেক সিনেমার প্রযোজকদের সাথেই ঘটছে। কিন্তু বর্তমান এই সংকট কালে পাওনা আদায়ের জন্য মাল্টিপ্লেক্স গুলোর পরিবেশকদের কোন ধরনের চাপ দিচ্ছেন না কেউই।

এদিকে সাজিদ নাদিয়াদওয়ালা ছবিটির স্যাটেলাইট, ডিজিটাল ও নাট্য অধিকার বিক্রয় করে ইতোমধ্যেই যথেষ্ট পরিমাণে রাজস্ব পেয়েছেন, যা কেবল বাজেট পুনরুদ্ধার করতে নয়, লাভেরও মুখ দেখাতে।