চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বাংলালিংক ওরেঞ্জ ক্লাব সদস্যদের জন্য দারাজ মেগা ক্যাম্পেইনে ২৫% ছাড়

দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক ও ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ সম্প্রতি একটি যৌথ উদ্যোগ গ্রহণ করেছে।

এই উদ্যোগের ফলে বাংলালিংক অরেঞ্জ ক্লাব সদস্যরা দারাজ ১১.১১ মেগা ক্যাম্পেইন থেকে বিভিন্ন পণ্য ক্রয়ে আকর্ষণীয় ছাড় উপভোগ করতে পারবেন।

এই উদ্যোগের ফলে সকল অরেঞ্জ ক্লাব সদস্যরা গ্রোসারি, মাদার অ্যান্ড বেবি প্রোডাক্টস, প্যাকেজিং ম্যাটেরিয়াল, ব্ল্যাক স্টক এসকেইউ (স্টক কিপিং ইউনিট) ও ইউনিলিভার পিওরইট ব্যতীত দারাজ-এর সকল পণ্যে ২৫% ও সর্বোচ্চ ৩০ টাকা পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন।

বিজ্ঞাপন

বিশেষ এই অফারটি উপভোগ করা যাবে ২০ নভেম্বর, ২০২১ পর্যন্ত। অফারটি সম্পর্কে আরও জানা যাবে মাইবিএল অ্যাপ https://mybl.digital/App ও বাংলালিংক-এর ওয়েবসাইটে https://www.banglalink.net/en/orange-club/life-style/benefits.

বাংলালিংক-এর কাস্টোমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট ডিরেক্টর রফিক আহমেদ বলেন, “বাড়তি সুযোগ-সুবিধা প্রদানের মাধ্যমে গ্রাহকদের জীবনযাত্রার মান উন্নত করার প্রতিশ্রুতির অংশ হিসেবে আমরা দারাজ-এর সাথে অংশীদারিত্ব করেছি। আমরা বিশ্বাস করি, মানসম্পন্ন বিস্তৃত পণ্য সামগ্রীর উপর আকর্ষণীয় ছাড় উপভোগ করার বিশেষ এই সুযোগ তারা হাতছাড়া করবেন না।”

দারাজ লিমিটেড-এর চিফ মার্কেটিং অফিসার মোঃ তাজদিন হাসান বলেন, “বাংলালিংকের সাথে অংশীদারিত্ব করতে পেরে আমরা আনন্দিত। আমাদেরকে ওরেঞ্জ ক্লাব সদস্যদের বাড়তি সেবাদানের সুযোগ তৈরি করে দেওয়ার জন্য তাদের ধন্যবাদ জানাতে চাই। আমি বিশ্বাস করি, বিশেষ ছাড়ের মাধ্যমে এই উদ্যোগটি বাংলালিংক ব্যবহারকারীদের দারাজ থেকে কেনাকাটায় দারুণ অভিজ্ঞতা দেবে।”

গ্রাহকদের চাহিদা মোতাবেক নতুন নতুন সুযোগ-সুবিধা আনতে বাংলালিংক প্রতিজ্ঞাবদ্ধ। বাংলালিংক ও দারাজ-এর এই উদ্যোগ তারই ধারাবাহিকতায় আরেকটি নতুন পদক্ষেপ।

বিজ্ঞাপন