চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বাংলালিংকের নতুন লয়্যালটি প্রোগ্রাম ‘অরেঞ্জ ক্লাব’ চালু 

গ্রাহকদের জন্য নতুন লয়্যালটি প্রোগ্রাম “অরেঞ্জ ক্লাব” চালু করেছে বাংলালিংক। এই প্রোগ্রামের মাধ্যমে গ্রাহকরা আকর্ষণীয় ছাড় ও বিভিন্ন সুবিধা উপভোগ করতে পারবেন।

কোনো প্রকার রেজিস্ট্রেশন ছাড়াই তিন মাসে কমপক্ষে ১৫০ টাকা ব্যবহার করে অরেঞ্জ ক্লাব-এর সাধারণ সদস্য হতে পারবেন বাংলালিংক গ্রাহকরা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সিম ব্যবহারের সময় ও ব্যবহৃত সেবার উপর ভিত্তি করে প্রোগ্রামটির সিলভার, গোল্ড, প্ল্যাটিনাম ও সিগনেচার টিয়ারের সুবিধা দেওয়া হবে গ্রাহকদের। বাংলালিংক-এর সেবা ব্যবহার করে অর্জিত পয়েন্ট দিয়ে অরেঞ্জ ক্লাবের সদস্যরা বাড়তি মোবাইল সেবা ও অন্যান্য সুবিধা পাবেন।

বিজ্ঞাপন

মাই বিএল অ্যাপ (https://mybl.digital/App) থেকে বা ১২১৬# ডায়াল করে গ্রাহকরা তাদের অরেঞ্জ ক্লাব লয়্যালটি প্রোগ্রামের স্ট্যাটাস, টিয়ার ডিটেইলস, পয়েন্ট ভ্যালিডিটি এবং অন্যান্য সুবিধা সম্পর্কে জানতে পারবেন। প্রোগ্রামটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে বাংলালিংক-এর ওয়েবসাইটে: https://www.banglalink.net/en/orange-club/life-style/benefits.

বাংলালিংকের কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট ডিরেক্টর রফিক আহমেদ বলেন, “গ্রাহকদের আরও উন্নত লয়্যালটি সেবা উপভোগের সুযোগ দেওয়ার লক্ষ্যে আমরা অরেঞ্জ ক্লাব চালু করেছি। বাংলালিংক-এর উপর গ্রাহকরা সবসময় আস্থা রেখেছেন এবং এই জন্য আমরা তাদের প্রতি কৃতজ্ঞ। গ্রাহকদের জন্য আরও উন্নত সুযোগ-সুবিধা আনতে আমরা সবসময় চেষ্টা চালিয়ে যাচ্ছি। আমি বিশ্বাস করি, নতুন এই লয়্যালটি প্রোগ্রামের মাধ্যমে আমরা এই প্রচেষ্টাকে নতুন মাত্রায় নিয়ে যেতে সক্ষম হবো।”

ভবিষ্যতেও বাংলালিংক নতুন উদ্যোগের মাধ্যমে গ্রাহকদের জন্য বাড়তি সুবিধা নিয়ে আসবে।

বিজ্ঞাপন