চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

বাংলাদেশ-পাকিস্তান সিরিজে গ্যালারিতে ফিরবে দর্শক

Nagod
Bkash July

করোনার সংক্রমণ কমে আসায় মাঠে দর্শক ফেরানোর কথা ভাবছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১৯ নভেম্বর মিরপুরে শুরু হতে যাওয়া পাকিস্তানের বিপক্ষে সিরিজ দিয়েই টাইগারভক্তরা মাঠে আসার সুযোগ পাবেন। স্টেডিয়ামে ধারণক্ষমতার অর্ধেক দর্শক খেলা দেখতে পারবেন গ্যালারিতে বসে। বিসিবি সূত্রে জানা গেছে এ তথ্য।

Reneta June

সবশেষ ২০২০ সালের মার্চে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজে দর্শকরা মাঠে এসে খেলা দেখতে পেরেছেন। পরের দেড় বছর দেশে করোনা পরিস্থিতি ভালো না থাকায় দর্শক ছাড়াই হয়েছে খেলা।

কোভিড-১৯ পরিস্থিতিতে ১০ মাস খেলা বন্ধ থাকার পর জানুয়ারিতে ওয়েস্ট ইন্ডিজ সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেট ফেরে বাংলাদেশে। পরে শ্রীলঙ্কা, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলে। দর্শকদের জন্য ছিল না প্রবেশাধিকার। এবার খুলছে স্টেডিয়ামের সব দুয়ার। সব ঠিক থাকলে আবার গ্যালারিতে উঠবে টাইগারভক্তদের উল্লাস।

তিন ম্যাচের টি-টুয়েন্টি ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে বিশ্বকাপ ফাইনালের পরই বাংলাদেশে আসবে পাকিস্তান। টি-টুয়েন্টি সিরিজের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে।

আগামী ১৯, ২০ ও ২২ নভেম্বর ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে। ২৬-৩০ নভেম্বর প্রথম টেস্ট চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। দ্বিতীয় ও শেষ টেস্ট মিরপুরে। শুরু ৪ ডিসেম্বর।

BSH
Bellow Post-Green View