চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বাংলাদেশ-কাতার ম্যাচে টিকিটের অনিশ্চয়তায় প্রবাসীরা

বাংলাদেশের ম্যাচকে সামনে রেখে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে কাতার প্রবাসী বাংলাদেশীদের মাঝে। ম্যাচটি উপভোগ করার জন্য অধীর অপেক্ষায় রয়েছেন তারা। করোনা ভাইরাসের কারণে নানারকম বিধি-নিষেধের কারণে মাঠে গিয়ে খেলা দেখা নিয়ে অনিশ্চয়তায় পড়েছেন কাতার প্রবাসী বাংলাদেশীরা।

কাতার, ২০২২ বিশ্বকাপের আয়োজক দেশ। ফুটবল বিশ্বকাপকে আরো বর্ণিল করতে আয়োজনের কমতি রাখছে না। একের পর এক অবকাঠামো তৈরি করে তারা জানান দিচ্ছে বিশ্বকাপকে স্বাগত জানাতে কতটা প্রস্তুত তারা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিশ্বকাপ ও এশিয়ান বাছাইয়ে শুক্রবার মাঠে নামছে বাংলাদেশ-কাতার। স্থানীয় সময় সন্ধ্যা ৭টায় আর বাংলাদেশ সময় রাত ১০টায় শেখ আব্দুল্লাহ বিন খলিফা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে।

আয়োজক কর্তৃপক্ষ আগেই জানিয়েছে, করোনার বর্তমান পরিস্থিতিতে স্বাস্থ্য নিরাপত্তা নিশ্চিত করার জন্য স্টেডিয়ামের ধারণ ক্ষমতার ২০ ভাগ অর্থাৎ দু হাজার টিকিট ছাড়া হবে। এত কম সংখ্যক টিকিটের মধ্যে নিজের টিকিটটি পাওয়ার ব্যাপারে অনিশ্চয়তা তৈরি হয়েছে প্রবাসীদের মাঝে।

টিকিট ছাড়ার প্রথম দিনই সব টিকিট শেষ হয়েছে। মাঠে যেতে না পারলেও যে যার জায়গা থেকে বাংলাদেশকে সমর্থন করে যাবেন প্রবাসীরা।