চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বাংলাদেশের আইনশৃৃঙ্খলা বাহিনীর ভূমিকা প্রশংসনীয়: বার্নিকাট

বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত মার্সা বার্ণিকাট বলেছেন, বাংলাদেশের আইনশৃৃঙ্খলা বাহিনী সন্ত্রাসবাদ ও জঙ্গি দমনে যে কাজ করছে আমেরিকা তা গুরুত্ব সহকারে দেখছে। তারা অত্যন্ত ধৈর্যের সঙ্গে সব কিছু মোকাবেলা করছে। তারা আমাদের সব ব্যাপারে সাহায্য সহযোগিতা করছে এবং আমাদেরকে সব কিছু জানাচ্ছে। শনিবার সকালে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনে মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর সাথে সৌজন্য সাক্ষাৎ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মার্কিন রাষ্ট্রদূত এসব কথা বলেন।

বার্নিকাট বলেন, পৃথিবীর যে কোনো দেশেই সন্ত্রাস দমনের বিষয়টি খুবই কঠিন। কিন্তু বাংলাদেশের আইনশৃৃঙ্খলা বাহিনী ভালোভাবে তা সামাল দিচ্ছে। তবে বাংলাদেশে জঙ্গিবাদ সমস্যা সমাধান হয়েছে ভাবলে চলবে না। আমাদের সাবধান ও সর্তকভাবে সব কিছুতে নজর রাখতে হবে।

বিজ্ঞাপন

এর আগে মার্কিন রাষ্ট্রদূত মার্সা বার্নিকাট সিটি মেয়র আইভীর সাথে প্রায় একঘন্টা বৈঠক করেন। সিটি কর্পোরেশন থেকে মার্কিন রাষ্ট্রদূত সিদ্ধিরগঞ্জের আদমজীতে ইপিজেডে নবনির্মিত রেমি হোল্ডিংস লিমিটেড নামের পোশাক কারখানার উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন। এসময় সেখানে উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহম্মেদ।

সেলিনা হায়াৎ আইভী সাংবাদিকদের জানান, বার্নিকাট সৌজন্য সাক্ষাত করতে এসেছেন। সিটি করপোরেশনের বিভিন্ন উন্নয়ন এবং নানা কর্মকান্ডের বিষয়ে মার্কিন রাষ্ট্রদূত খোঁজখবর নিয়েছেন।

বিজ্ঞাপন