চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বশেমুরবিপ্রবি উপাচার্যের পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ

গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি)’র উপাচার্য অধ্যাপক খোন্দকার নাসির উদ্দিনের পদত্যাগের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে শিক্ষার্থীরা।

আইন বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ও সাংবাদিক ফাতেমা তুজ জিনিয়ার বহিষ্কারাদেশ প্রত্যাহার হলেও নানা অনিয়মের প্রতিবাদে শিক্ষার্থীরা এই বিক্ষোভ চালিয়ে যাচ্ছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সকাল ১০টার পর ‘এক দফা এক দাবি/ ভিসি তুই কবে যাবি’ শ্লোগানে স্বাধীনতা চত্বরের সামনে থেকে বের হওয়া মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক ঘুরে এসে শেষে জয়বাংলার মোড়ে গিয়ে শেষ হয়। সেখানে অনুষ্ঠিত এক সমাবেশে শিক্ষার্থীরা ভিসির পদত্যাগ দাবি করে।

এরআগে গতকাল সন্ধ্যা ৭টার পর বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষকরা ফাতেমা তুজ জিনিয়াকে বহিষ্কারের ঘটনায় দু:খ প্রকাশ করেন একং বিশ্ববিদ্যালয় কতৃপক্ষ তার বহিষ্কারাদেশ প্রত্যাহার করে নেয়।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দেয়ার অভিযোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষার্থীকে ১১ সেপ্টেম্বর সাময়িকভাবে বহিষ্কার করেছিল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। তাছাড়া একটি ফোনালাপ সামাজিক মাধ্যমে প্রকাশের পরে তা ভাইরাল হয়।

Bellow Post-Green View