চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বলিউড সিনেমায় বিকাশ দুবে, মূল চরিত্রে মনোজ বাজপেয়ী?

শুক্রবার ভারতের উত্তর প্রদেশে ৮ পুলিশ হত্যার ঘটনায় প্রধান সন্দেহভাজন সন্ত্রাসী বিকাশ দুবে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। আর এরপর থেকেই এই কুখ্যাত সন্ত্রাসীর জীবন নিয়ে সিনেমা নির্মাণের গুঞ্জন বলিউডে।

এরআগে ৮ পুলিশকে হত্যার খবর প্রকাশ্যে আসার পরেই বিকাশ দুবেকে নিয়ে পরিচালক সন্দীপ কাপুর সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন। তবে সপ্তাহ খানেক বিষয়টি নিয়ে তেমন আর কোন তথ্য পাওয়া যায়নি। বিকাশের মৃত্যুর খবর পাওয়ার পর সিনেমার ব্যাপারে আবারও সরব হলেন এই নির্মাতা।

বিজ্ঞাপন

ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেয়া একটি সাক্ষাৎকারে সন্দীপ কাপুর জানিয়েছেন, আমরা এখনো ছবিটি নির্মাণের পরিকল্পনার মধ্যেই আছি। ছবিটিতে অভিনয়ের প্রসঙ্গে অভিনেতা মনোজ বাজপায়ীর সাথেও আলোচনা হয়েছে। তবে অফিসিয়ালি এখনো বিষয়টির সাথে চুক্তিবদ্ধ হননি তিনি। আমরা তার শরণাপন্ন হলে তিনি আমাদেরকে সম্ভাব্য চলচ্চিত্রটির স্ক্রিপ্ট নিয়ে কাজ করতে বলেছেন। স্ক্রিপ ও চিত্রনাট্য চূড়ান্ত হলেই আমরা এই প্রকল্পে আগাতে পারবো।

এছাড়াও তিনি আরো জানিয়েছেন, প্রযোজক হিসেবেও আমরা সিনেমাটির ভাল একটি গল্প দাঁড় করাতে চাই। তাইতো সেটি করতে আমরা কোন ধরনেরই কাপর্ণ্য করবো না।

সন্ত্রাসী বিকাশ দুবেয়ের বিরুদ্ধে রয়েছে ৬২টি ফৌজদারি মামলা এবং ৮ পুলিশ হত্যার মামলা। এছাড়াও তার অন্ধকার জগতের বিষয়ের তথ্য সংগ্রহ করে চিত্রনাট্য নির্মাণের পরিকল্পনা রয়েছে সন্দীপ কাপুরের।