চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

বলিউড ইন্ডাস্ট্রি পৃথিবীর সবচেয়ে সুন্দর প্রতারক: জ্যাকুলিন

Nagod
Bkash July

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের ‘স্বজন পোষণ’-এর কারণে অন্যদের কাজ না পাওয়ার বিষয়টি এখন আলোচনায়। একে একে মুখ খুলছেন ইন্ডাস্ট্রির বাইরে থেকে এসে মেধার জোরে বলিউডে খ্যাতি পাওয়া অনেকেই। এই প্রসঙ্গে এবার মুখ খুললেন জ্যাকুলিন।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডেকে দেয়া এক সাক্ষাতকারে জ্যাকুলিন বলেন, ‘ইন্ডাস্ট্রির ব্যাপারে আমি যা বুঝেছি তা হলো, এটা পৃথিবীর সবচেয়ে সুন্দর প্রতারক। এখানে আমি দশ বছর ধরে কাজ করে বর্তমান অবস্থানে এসেছি। আমরা যা করি তা বাস্তব নয়, শিল্পী হিসেবে আমরা যা করি সবই লোক দেখানো। এখন এটা করাও একটা দক্ষতা। আমি যা শিখেছি তা হলো যত মেধাবীই হই না কেন, যত কর্মঠই হই না কেন, ইন্ডাস্ট্রি চায় বিশেষ ব্যক্তিদের সূত্র। ইন্ডাস্ট্রিতে স্বজন থাকা খুবই গুরুত্বপূর্ণ।

তিনি আরও বলেন, সৌভাগ্যবশত বা দুর্ভাগ্যবশত, সবার সঙ্গে কীভাবে যোগাযোগ রাখা হচ্ছে তা গুরুত্বপূর্ণ। সিনেমা একজনকে নিয়ে হয়না, শত শত মানুষ এই কাজে জড়িত থাকে। এটা একটা টিম ওয়ার্ক। সব মানুষের সঙ্গে কাজ করার মানসিকতা থাকতে হয়।’

তিনি জানান, বলিউডের ‘স্বজনপোষণ’ নিয়ে তিনি মাথা ঘামান না, কারণ তিনি এখনো কাজ পাচ্ছেন। যেরকম কাজ তিনি চান, সবসময় সেরকম পাচ্ছেন না। তবে যথেষ্ট পরিমাণে কাজ পাচ্ছেন তিনি।

জ্যাকুলিনের মতে, তিনি ‘স্বজনপোষণ’-এর বিরুদ্ধে নন। তবে তিনি ‘ফেভারিটিজম’ সমর্থন করেন না।

BSH
Bellow Post-Green View
Bkash Cash Back