চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বলিউডে অভিনয়ের প্রস্তাব পেয়েছেন মাইকেল মোরন

নেটফ্লিক্সে মুক্তি পাওয়া পোল্যান্ডের সিনেমা ‘৩৬৫ ডেইজ’ নিয়ে আলোচনা-সমালোচনার শেষ নেই। এই ছবির মূল চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন ইতালিয়ান অভিনেতা মাইকেল মোরন। মাইকেলের চেহারা ও সুঠাম শরীরের প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা। কিন্তু শুধু চেহারার কারণে পরিচয় পেতে চান না অভিনেতা। তিনি চান, ভক্তরা তার মেধা সম্পর্কেও জানুক।

অভিনয়ের পাশাপাশি মাইকেল মোরন একজন গায়ক, মডেল এবং ফ্যাশন ডিজাইনার। বোম্বে টাইমসে দেয়া এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, বলিউড কাজ করার ইচ্ছাও আছে তার। প্রথমসারির তিন জন বলিউড নির্মাতা তার সঙ্গে কথা বলেছেন এই বিষয়ে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মাইকেল মোরনকে জিজ্ঞেস করা হয় তিনি কোনো হিন্দি ছবি দেখেছেন কিনা বা কোনো ভারতীয় অভিনেতা সম্পর্কে জানেন কিনা। উত্তরে অভিনেতা বলেন, ‘বলিউড অনেক বড় যায়গা। আমি এর সংস্কৃতি, গান, রঙ এবং সৌন্দর্য ভালোবাসি। আমি তেমন কিছু জানিনা, তবে সম্প্রতি এই বিষয়ে জানার চেষ্টা করছি।’

তিনি আরও বলেন, ‘ভারতের ছবিতে অভিনয় করতে পারলে ভালো লাগবে। অভিনেতা হিসেবে আমি চ্যালেঞ্জিং চরিত্রে কাজ করতে পছন্দ করি। সেটা মাঝে মাঝে অস্বস্তিকরও হতে পারে। আমি বিশ্বাস করি, যখনই আপনি স্বস্তির যায়গা থেকে সরে আসবেন, তখনই দারুণ কিছু করা সম্ভব।’

মাইকেল মোরন জানান, তার ম্যানেজমেন্ট টিমের কাছে হলিউডের ছবির জন্য প্রস্তাব এসেছে। ভালো কাজের সুযোগ পেলে তিনি রাজি হয়ে যাবেন।