চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বলিউডের প্রথম নারী সুপারহিরো হচ্ছেন ক্যাটরিনা!

অনেকদিন ধরেই গুঞ্জন চলছে বলিউডে নারী সুপার হিরো নিয়ে সিনেমা নির্মাণ করবেন নির্মাতা আলী আব্বাস জাফর। যেখানে সুপারহিরোর ভূমিকায় দেখা যাবে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে! লকডাউনের এই সময়ে এবার অফিশিয়ালি ঘোষণা দিলেন নির্মাতা।

বর্তমানে করোনার কারণে চলমান লকডাউনে বাবা মাকে নিয়ে দেরাদুনে অবস্থান করছেন ‘টাইগার জিন্দা হ্যায়’ খ্যাত এই পরিচালক। সেখানে পরিবারের সাথে সময় কাটানোর পাশাপাশি ইতোমধ্যেই দুটি সিনেমার স্ক্রিপ্ট চূড়ান্ত  করেছেন তিনি।

বিজ্ঞাপন

সম্প্রতি মুম্বাই মিররকে দেয়া এক সাক্ষাতকারে আলী আব্বাস জাফর বলেছিলেন, আমার পরের প্রকল্পটি একজন সুপারহিরো কেন্দ্রীক। যেখানে সুপারহিরোর ভূমিকায় দেখা যাবে ক্যাটরিনা কাইফকে!  তবে নায়ক এখনো চূড়ান্ত হয়নি। লকডাউন শেষ হলেই আমরা পরবর্তী এই প্রজেক্টটি নিয়ে কাজ শুরু করবো। সেই সাথে আরো একটি কাজ আছে হাতে সেটিরও খসড়া নির্মাণের কাজ চলছে।

আসন্ন এই ছবিতে এমন কিছু স্টান্ট এবং অ্যাকশন দৃশ্য থাকবে, যা আগে হিন্দি ছবিতে দেখা যায়নি বলে দাবি করেছেন পরিচালক আলী আব্বাসের। যার প্রস্তুতি সরূপ ইতোমধ্যেই ঘরে বসে ভিডিও কলের মাধ্যমে আন্তর্জাতিক একটি দলের সাথে যোগাযোগ করছেন এই পরিচালক।