চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

বর্ষার জন্মদিনে অনন্ত’র সারপ্রাইজ

Nagod
Bkash July

বাংলা চলচ্চিত্রের ধারা পরিবর্তনে সফল জুটি নিঃসন্দেহে অনন্ত-বর্ষা। আজ ছিলো বর্ষার জন্মদিন। তার জন্মদিনের প্রথম প্রহর থেকেই অগণিত ভক্ত, দর্শক ও শুভাকাঙ্ক্ষীদের ভালবাসায় সিক্ত হয়েছেন।

Reneta June

তবে জন্মদিনের প্রথম প্রহরে স্বামী অনন্ত’র দেয়া সারপ্রাইজ সত্যিই অবাক করেছে গ্ল্যামার কন্যা বর্ষাকে। সবচেয়ে মজার ব্যাপার হলো অনন্ত-বর্ষা দম্পতির একমাত্র সন্তান আরিজ মায়ের জন্য “হ্যাপি বার্থ ডে টু ইউ” গানটা গাইতে না পারলেও বার্থ ডে – বার্থ ডে বলে ঠিকই উইশ করেছে।

শুভ জন্মদিন উপলক্ষে বর্ষা তার অফিসিয়াল ফেসবুকে বলেছেন, আমি আমার সকল ভক্ত, দর্শকদের ধন্যবাদ জানাই তাদের ভালবাসার জন্য। আসলে তাদের ভালবাসার কারণেই আমি আজকের এই বর্ষা। আমি আরও ধন্যবাদ জানাই আমার সকল সাংবাদিক ভাই বোনদের, যাদের ভালবাসা আমার প্রতিটি মুহূর্তের সাথী।

আমার জন্য আপনারা সবাই দোয়া করবেন। আপনাদের দোয়া আর ভালবাসা নিয়েই এগিয়ে যেতে চাই।

মডেলিংয়ের মাধ্যমে মিডিয়াতে পথচলা শুরু। পরবর্তীতে ‘খোঁজ – দ্যা সার্চ’ চলচ্চিত্র দিয়ে শুভ অভিষেক হয় চলচ্চিত্রে। একে একে উপহার দেন; হৃদয় ভাঙ্গা ঢেউ, মোস্ট ওয়েলকাম, নিঃস্বার্থ ভালোবাসা। এরমধ্যে মোস্ট ওয়েলকাম স্থান করে নেন অগণিত দর্শকের মনে।

বর্ষা এখন ব্যস্ত আছেন মনসুন ফিল্মসের ট্যালেন্ট হান্ট কার্যক্রম নিয়ে। ট্যালেন্ট হান্ট কার্যক্রম শেষ হওয়ার পরপরই আপকামিং চলচ্চিত্র “দ্যা স্পাই” এর শ্যুটিং শুরু হবে।

BSH
Bellow Post-Green View