চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বরুণ ধাওয়ান ও নাতাশার বিয়ে ২৪ জানুয়ারি

গেল বছর চার হাত এক হবার কথা ছিল বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান ও তার দীর্ঘদিনের প্রেমিকা ফ্যাশন ডিজাইনার নাতাশা দালালের। কিন্তু বিশ্বব্যাপী চলমান করোনা পরিস্থিতির কারণে সেটিতে ভাটা পড়ে যায়।

তবে নতুন বছরের শুরুতে বলিপাড়ায় গুঞ্জন উঠেছে চলতি মাসেই গাঁটছড়া বাঁধবেন বরুণ-নাতাশা জুটি।

বিজ্ঞাপন

মূলত বরুণের কাকা অনিল ধাওয়ান সেই জল্পনা আরও উস্কে দিয়েছেন। প্রথমে গুজব বললেও পরে তিনি স্বীকার করে নিয়েছেন, খুব শিগগির বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন বরুণ।

অন্যদিকে বলিউড হাঙ্গামার একটি সূত্রে জানা গেছে, আগামি ২৪ জানুয়ারি মুম্বাই শহরের কাছে আলিবাগের একটি পাঁচ তারকা হোটেলে বরুণ-নাতাশা জুটির বিয়ের অনুষ্ঠান আয়োজন করা হবে। পরিবার ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব মিলিয়ে যেখানে মাত্র ৪০ থেকে ৫০ জন অতিথি নিয়ে অনুষ্ঠিত হবে বিয়ে।

যদিও প্রথমে বিদেশের মাটিতে ডেস্টিনেশন ওয়েডিংয়ের পরিকল্পনা ছিল তাদের, তবে মহামারী করোনাভাইরাসের কারণে সেটি বদলে আলিবাগের একটি পাঁচতারকা হোটেলে করা হয়েছে। কোভিড-বিধি মেনেই বিয়ের পরিকল্পনা করা হচ্ছে বলে জানা গেছে।

ইতোমধ্যে ধাওয়ান পরিবারের পক্ষ থেকে ই-কার্ডে নিমন্ত্রণপত্র পাঠানো হয়েছে। সেখানে ২২ থেকে ২৫ জানুয়ারি ডেট ব্লক করে রাখতে বলা হয়েছে অতিথিদের।

শোনা যাচ্ছে, ২২ ও ২৩ তারিখ যথাক্রমে সংগীত ও মেহেন্দির অনুষ্ঠানের আয়োজন করা হবে আর বিয়ে ২৪ জানুয়ারি। বিয়ের একদিন আগেই ধাওয়ান ও দালাল পরিবার ভেন্যুতে পৌঁছাবেন।