চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বরিস জনসন কয় সন্তানের পিতা!

ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন সম্প্রতি ব্রিটিশ রেডিও স্টেশন এলবিসির এক সাক্ষাৎকারে তার কয়টি সন্তান রয়েছে তা প্রকাশ করতে অসম্মতি জানানোর পর রীতিমতো সমালোচিত হয়ে আসছেন।

বরিস জনসনের বিরুদ্ধে আমেরিকার বিখ্যাত ব্যবসায়ী জেনিফার আর্কুরির সাথে সম্পর্কের অভিযোগও রয়েছে। তিনি সম্প্রতি জাতীয় টেলিভিশনে প্রকাশ করেছিলেন যে জনসন তাকে বলেছিল যে তার পাঁচ সন্তান রয়েছে।

এর আগে নারীদের প্রতি অন্ধকার মনোভাব নিয়ে বরিস জনসন তার এক গবেষণামূলক নিবন্ধে সিঙ্গেল মায়েদের সন্তান দুর্বল, অজ্ঞ, আগ্রাসী ও অবৈধ বলে অভিহিত করেছেন।

এনডিটিবির তথ্যমতে, বরিস জনসন দুই পুত্র ও দুই কন্যাসহ মোট চার সন্তানের পিতা। জনসনকে রেডিও স্টেশন এলবিসির ওই সাক্ষাৎকারে তার কয় সন্তান রয়েছে জিজ্ঞাসা করা হলে তিনি এই প্রশ্নের উত্তর দিতে নারাজ হন। যা পরবর্তীকালে জনসনের ব্যক্তিগত জীবন ও পারিবারিক সম্পর্ককে প্রশ্নবিদ্ধ করে তুলেছে।

বিজ্ঞাপন

গতকাল শুক্রবার এলবিসির সাক্ষাৎকারের সময় উপস্থাপক বরিস জনসনকে জিজ্ঞাসা করেন, আপনি যখন নিজের পরিবার নিয়ে আলোচনা করতে অস্বীকার করছেন তখন অন্যান্যদের সমালোচনা করতে আপনি কেন খুশি? তিনি এ প্রশ্নের জবাব এড়িয়ে গেছেন।

তবে সম্প্রতি তিনি মেরিনা হুইলারের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে ২০১৮ সালে ডিভোর্স দেয়ার পর তার চার সন্তান ছাড়া আরও একটি কন্যা সন্তানও রয়েছে বলে গুজব ছড়ানো হয়েছে বলে তিনি অবহিত করেছেন বিভিন্ন সংবাদ মাধ্যমে। যা জনসনের ব্যক্তিগত জীবনকে ব্যভিচারের শামিল বলে অনেকে উল্লেখ করেছেন।

সেকারণে বরিস জনসনের স্ত্রী মেরিনাও তার ব্যাপারে পুনরায় প্রতারণার অভিযোগ এনেছিলেন।

জনসনের বান্ধবী সাইমন্ডকে ১০ নং ডাউনিং স্ট্রিটে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, তার আরও সন্তান নেওয়ার কথা রয়েছে। তখন জনসনকে এ ব্যাপারে জিজ্ঞাসা করার সময় আলোচনায় যেতে তিনি অসম্মতি জ্ঞাপন করেন। ওই সময় তিনি বলেন, আমি আমার বাচ্চাদের খুব ভালোবাসি।

শেয়ার করুন: