চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বরিশালে মিনিবাস মালিক সমিতির সভাপতিসহ গ্রেপ্তার ২১

বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসায় হামলার অভিযোগে বরিশাল-পটুয়াখালী মিনিবাস মালিক সমিতির সভাপতি মমিন উদ্দিন ওরফে কালুকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে ২১ জনকে গ্রেপ্তার করল পুলিশ।

মমিন উদ্দিনের শ্যালক আরিফুর রহমান অভিযোগ করেন, নগরের রূপাতলী এলাকার বাড়ি থেকে সন্ধ্যার পর মমিন উদ্দিনকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পরিচয়ে সাদাপোশাকধারী ব্যক্তিরা ধরে নিয়ে যান। পরে কোতোয়ালি থানায় খোঁজ নিলে পুলিশ তাকে গ্রেপ্তারের বিষয়টি জানে না বলে পরিবারকে জানায়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তবে পরবর্তীতে মমিন উদ্দিনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম। তিনি বলেন, গত বুধবার ঘটনার রাতে ও পরের দিন ১৩ জনকে বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করা হয়। আজ অভিযানে আরও আটজনকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে এই মামলায় ২১ জনকে গ্রেপ্তার করা হলো।

বিজ্ঞাপন

গত বুধবার বরিশাল সদরের ইউএনওর সরকারি বাড়ির সামনের হামলা-সংঘর্ষের ঘটনার সময় বরিশাল মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসান মাহামুদ ওরফে বাবু ও ব‌রিশাল জেলা বাস-মিনিবাস-কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আহমেদ শাহ‌রিয়ার ওরফে বাবুকে আটক করা হয়েছিল।

উপজেলা পরিষদ চত্ত্বরে বুধবার রাতে পানিসম্পদ প্রতিমন্ত্রীর ব্যানার খোলাকে কেন্দ্র করে ইউএনও’র বাসভবনে হামলার অভিযোগে সিটি করপোরেশনের কর্মকর্তা-কর্মচারী ও আওয়ামী লীগের নেতা-কর্মীদের ওপর গুলি ছোড়েন আনসার সদস্যরা।

এ ঘটনায় পুলিশ ও ইউএনও মুনিবুর রহমান বাদী হয়ে আলাদা দুটি মামলা করেছেন। মামলায় মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে প্রধান আসামি করা হয়।

বিজ্ঞাপন