চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বরিশালে নিখোঁজ ৩ ছাত্রীর মধ্যে উদ্ধার ২

বরিশাল জেলা প্রতিনিধি: বরিশালের বানারীপাড়া থেকে নিখোঁজ ৩ স্কুল ছাত্রীর মধ্য থেকে দুইজনকে উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে একজনকে বরিশাল নগরীর চাঁদমারি এলাকা থেকে রাত ১০ টার দিকে উদ্ধার করেছে তার পরিবার।

সে বানারীপাড়া সদর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণী ছাত্রী। পরে পুলিশ তাকে নিয়ে রাতেই অপর দু’জনের সন্ধানে যান। এসময় উদ্ধার করা হয় আরও একজনকে সে একই স্কুলের ষষ্ঠ শ্রেনীর ছাত্রী ।

বিজ্ঞাপন

বানারীপাড়া থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, স্থানীয় বখাটে এক মেয়ে তাসমীন ওই তিন ছাত্রীকে ভুল বুঝিয়ে মঙ্গলবার বরিশাল নিয়ে যায়। বরিশালে চাঁদমারি এলাকায় বুধবার রাতে তাদের রাস্তায় ঘুরতে দেখেন নিখোঁজ এক মেয়ের  চাচা। তিনি এ সময় তাকে ধরে ফেললে অপর তিনজন দৌড়ে পালায়।

পরে তারা মাহেন্দ্রতে নতুল্লাবাদ এলাকা অতিক্রম করে কোথাও যাচ্ছিল। খারাপ উদ্দেশ্যে তাদের কোথাও নেয়া হচ্ছে বুঝতে পেরে তাদের মধ্যে এক ছাত্রী  মাহেন্দ্র থেকে লাফিয়ে পড়ে। এসময় সেখানকার পুলিশ তাকে উদ্ধার করে সব ঘটনা জানতে পারে।

বিজ্ঞাপন

নিখোঁজদের মধ্যে বাকি একজনকে এখনও পাওয়া যায়নি।

ওসি আরও জানান, বখাটে অপ্রাপ্ত বয়স্ক মেয়ে তাসমীনকে কয়েক মাস আগে মোংলা থানার ওসি উদ্ধার করে পাঠান।

তাসমীনের এক ছেলে বন্ধু তাসমীনের সহায়তায় শিশুদের বিপথে নিচ্ছে বলে স্থানীয় সূত্র অভিযোগ করেছে।

মঙ্গলবার থেকে বানারীপাড়া উপজেলার তিন স্কুল ছাত্রী মঙ্গলবার থেকে নিখোঁজ ছিলেন। প্রাইভেট পড়ার কথা বলে বাসা থেকে বের হয়ে আর বাসায় ফেরেননি তারা।

এঘটনায় বুধবার দুপুরে দুই ছাত্রীর অভিভাবক বানারীপাড়া থানায় সাধারণ ডায়েরী করেন।