চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বরিশালে মেয়র ও প্রশাসনের সমঝোতা

বরিশাল সদর উপজেলা পরিষদ চত্বরে জাতীয় শোক দিবসের ব্যানার অপসারণকে কেন্দ্র করে সিটি করপোরেশন ও জেলা প্রশাসনের মধ্যে গত চারদিনের দ্বন্দ্বের অবসান হয়েছে।

বরিশাল বিভাগীয় কমিশনারের বাসভবনে রোববার রাতে অনুষ্ঠিত বৈঠকে সমঝোতার পর নগর প্রশাসন ও জেলা প্রশাসন সমন্বয় করে কাজ করার আশ্বাস দিয়েছে।

ব‌রিশাল বিভাগীয় কমিশনা‌র মো. সাইফুল ইসলাম বাদলের আহ্বা‌নে তার বাসভবনে রোববার রাতে এই বৈঠক অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

বৈঠ‌কে ব‌রিশাল সি‌টি কর‌পো‌রেশ‌নের মেয়র সের‌নিয়াবাত সা‌দিক আব্দুল্লাহ, মহানগর আওয়ামী লী‌গের সভাপ‌তি অ্যাড‌ভোকেট এ কে এম জাহা‌ঙ্গীর, জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক অ্যাড‌ভো‌কেট তালুকদার মো. ইউনুস, প্যা‌নেল মেয়র গাজী নঈমুল হো‌সেন লিটু উপ‌স্থিত ছি‌লেন।

প্রশাস‌নের পক্ষ থে‌কে বিভাগীয় ক‌মিশনার মো. সাইফুল হাসান বাদল, রেঞ্জ ডিআইজি এস এম আকতারুজ্জামান, ব‌রিশাল মে‌ট্রোপ‌লিটন পু‌লি‌শের ক‌মিশনার মো. শাহাবু‌দ্দিন খান, জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার, পু‌লিশ সুপার মারুফ হো‌সেন, র‌্যাব-৮-এর অধিনায়ক অতি‌রিক্ত ডিআইজি জামিল হাসান উপ‌স্থিত ছি‌লেন।

বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো মুনিবুর রহমানের বাসভবনে গত ১৮ আগস্ট রাতে হামলা, নিরাপত্তারক্ষীদের গুলি, পুলিশের সাথে সংঘর্ষের ঘটনায় পাল্টাপাল্টি চারটি মামলা হয়। এসব মামলায় সিটি মেয়র, ইউএনও, কোতোয়ালি মডেল থানার ওসিসহ মোট ১১৮ জনকে আসামী করা হয়। আটক করা হয় কাউন্সিলরসহ ২১ জনকে।

বিজ্ঞাপন