চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বন্ধু সুয়ারেজের সঙ্গে আলাপ করেই বার্সা ছাড়ছেন মেসি

লিওনেল মেসি হয়ত প্রিয় বার্সেলোনা ছাড়তে পারেন, কিন্তু লুইস সুয়ারেজের সঙ্গে বন্ধুত্ব কখনোই শেষ হবে না, এমন মনে করেন সুয়ারেজের এজেন্ট আলেজান্দ্রো বালবি। উরুগুয়ে তারকাকে বার্সা ছাড়তে বলাতেই মেসিও ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে মত তার।

লিভারপুল থেকে ২০১৪ সালে বার্সায় যোগ দেয়ার পর মেসির সঙ্গে দারুণ সম্পর্ক গড়ে ওঠে সুয়ারেজের। মেসি-সুয়ারেজ-নেইমারকে নিয়ে গড়ে ওঠে তখনকার ফুটবল বিশ্বের সবচেয়ে ভয়ঙ্কর ‘এমএসএন ত্রয়ী’। ২০১৭ সালে নেইমার পিএসজিতে চলে যান, পরে মেসির সঙ্গে সুয়ারেজের সম্পর্ক যেন আরও মজবুত হয়েছে।

বিজ্ঞাপন

শুধু মাঠেই নয়, মাঠের বাইরেও মেসি-সুয়ারেজের সম্পর্ক ভীষণ অটুট। সাপ্তাহিক ছুটির দিনগুলোতে পরিবারসহ আড্ডা দিতে দেখা যায় দুই ফুটবলারকে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সেই সম্পর্কে ছেদ পড়তে চলেছে বার্সার নতুন কোচ রোনাল্ড কোম্যানের এক সিদ্ধান্তে। যিনি মেসিকে থেকে যেতে বললেও সুয়ারেজকে দেখিয়ে দিয়েছেন ক্লাব ছাড়ার রাস্তা, যা মোটেও পছন্দ হয়নি আর্জেন্টাইন মহাতারকার। এরপরই বার্সা ছাড়ার ইচ্ছা প্রকাশ করেন মেসি।

উরুগুইয়ান বন্ধুর বিচ্ছেদ যে মেসির পছন্দ হচ্ছে না সেদিকে ইঙ্গিত করে সুয়ারেজের এজেন্ট আর্জেন্টাইন টিওয়াসি স্পোর্টসকে বলেছেন, ‘মেসির ভবিষ্যতে সুয়ারেজের একটা প্রভাব থাকবে, কারণ তারা মাঠে-বাইরে দারুণ বন্ধু।’

‘মেসি-সুয়ারেজের মধ্যে ভাইয়ের মতো একটা সম্পর্ক আছে। তাদের বিচ্ছিন্ন করা খুব কঠিন, সবসময় একসঙ্গে থাকতে চায়।’

বার্সার হয়ে ১৯৮ গোল করা সুয়ারেজকে পিএসজি দলে টানতে চায় বলে আলোচনা আছে। এদিকে সাবেক ক্লাব আয়াক্সের সঙ্গেও যোগাযোগ হয়েছে তার। আয়াক্স অবশ্য ইঙ্গিত দিয়েছে সুয়ারেজকে ফিরিয়ে আনার সম্ভাবনা তাদের খুবই কম।