চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

বছরের প্রথম শুটিংয়ে কষ্ট পেয়েছি, খুশিও হয়েছি: নাদিয়া

Nagod
Bkash July

ভালোবে‌সে কাছে ভিড়‌তে চাওয়ার গল্প নি‌য়ে নি‌র্মিত হ‌লো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘ভা‌লোবা‌সি’। এ কাজটির মাধ্যমে চলতি বছর প্রথম শুটিং করেছেন অভিনেত্রী সালহা খানম নাদিয়া। অভিজ্ঞতা জানাতে গিয়ে বললেন, ‘যেমন কষ্ট পেয়েছি তেমনি খুশিও হয়েছি’।

৯, ১০ এবং ১৬ জানুয়ারি দৃশ্য ধারণের মধ্য দিয়ে শেষ হয়েছে ‘ভালোবাসি’র শুটিং। প্রকাশ পাবে ভালোবাসা দিবসকে কেন্দ্র করে। ‘ভালোবাসি’র কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন সালহা খানম নাদিয়া। তরুণ নির্মাতা রাফাত জামিল এটি নির্মাণ করছেন।

Sarkas

তথ্যপ্রযুক্তি সাংবা‌দিক ও লেখক রাহিতুল ইসলামের অণু-উপন্যাস ‘ভালোবাসি’র ছায়া অবলম্বনে সাজা‌নো হ‌য়ে‌ছে ‘ভালোবাসি’র গল্পটি। সালাহা খানম নাদিয়া ছাড়াও অভিনয় করছেন খায়রুল বাসার, ‌জ্যো‌তি চ‌ট্টোপাধ্যায়, ইশ‌তিয়াক আহ‌মেদ টিংকু, রাফায়াতুল্লাহ সোহান, সায়মা সেলিম আ‌নিকা, সাহানা আফ‌রোজ স্বপ্না, অ‌নেজা জ‌লি, তু‌তিয়া ইয়াস‌মিন পা‌পিয়া প্রমুখ।

এ স্বল্পদৈর্ঘ্যের শুটিংয়ের মাধ্যমে চলতি বছর প্রথম শুটিং করলেন সালহা খানম নাদিয়া। তিনি বলেন, দুদিন ভোর পাঁচটা পর্যন্ত শুটিং করেছি। যে চরিত্রে অভিনয় করেছি তার মাধ্যমে পঙ্গু মানুষের কষ্টটা কেমন কিছুটা হলেও বুঝতে পেরেছি। যেমনটা কষ্ট করেছি, তেমনি কাজটা ভালোও হয়েছে। এতে করে খুশি হয়েছি। ফিল করছি, একটি ভালো কাজ দিয়েই বছর শুরু করলাম।

‘ভালোবাসি’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের একাংশের শুটিং হয় ঢাকা রেলওয়ে জেনারেল হাসপাতালে। বাকি শুটিং হয় উত্তরার একটি শুটিং বাড়িতে। বর্তমা‌নে ভা‌লোবা‌সি ছ‌বির সম্পাদনার কাজ চল‌ছে। ‘ভা‌লোবা‌সি’ বই‌য়ের লেখক ও ল‌গ্নিকারী রাহিতুল ইসলাম বলেন, ‘গল্পটা সব ধর‌নের মানুষেরই ভা‌লো লাগ‌বে। একইস‌ঙ্গে ছবিটি এক ধর‌নের ব্যথাও দেবে দর্শকের হৃদয়ে।

BSH
Bellow Post-Green View