চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বঙ্গবন্ধু কাপ গলফ: লড়াইয়ে আছেন সিদ্দিকুর-আকবর

কুর্মিটোলা গলফ কোর্সে চলমান বঙ্গবন্ধু কাপ গলফের তৃতীয় রাউন্ড শেষে চতুর্থ স্থানে আছেন বাংলাদেশের গলফ তারকা সিদ্দিকুর রহমান। শুক্রবার তিনটি বার্ডি করে পারের চেয়ে ১১ শট কম খেলেন সিদ্দিকুর। কুর্মিটোলায় আজ তৃতীয় রাউন্ড শেষে অন্য আরেক প্রতিযোগীর সঙ্গে যৌথভাবে চতুর্থ স্থানে আছেন এশিয়ান ট্যুরের দুটি শিরোপাজয়ী এই গলফার।

শীর্ষ দশে থাকা আরেক বাংলাদেশি গলফার আকবর অন্য দুজনের সঙ্গে যৌথভাবে আছেন সপ্তম স্থানে। তৃতীয় রাউন্ডে তিনটি বার্ডি ও একটি বগি করা আকবর পারের চেয়ে নয় শট কম খেলেছেন।

সাড়ে তিন লাখ ডলার প্রাইজমানির এশিয়ান ট্যুরের এই প্রতিযোগিতায় পারের চেয়ে ১৮ শট কম খেলে শীর্ষে আছেন থাইল্যান্ডের সাদোম কায়েওকানজানা।

বাংলাদেশের গলফারদের মধ্যে সেরা দশে থাকা সিদ্দিকুর আর আকবরকে ছাড়া অন্যদের মধ্যে সজীব আলি পারের চেয়ে পাঁচ শট কম খেলে যৌথভাবে চতুর্দশ, জামাল হোসেন মোল্লা তিন শট কম খেলে যৌথভাবে চব্বিশতম ও দুই শট কম খেলা মুহাম্মদ মুয়াজ যৌথভাবে ঊনত্রিশতম স্থানে আছেন।

তৃতীয় রাউন্ড শেষে স্থানীয় গলফারদের মধ্যে বাদল হোসেন পারের চেয়ে এক শট, মোহাম্মদ সাইয়ুম ও মোহাম্মদ শাহ আলম পারের চেয়ে চার শট বেশি খেলেছেন। এ ছাড়া শাখাওয়াত হোসেন সোহেল পারের চেয়ে পাঁচ শট এবং নুর জামাল ও দিল মুহাম্মদ পারের চেয়ে ছয় শট বেশি নিয়ে চতুর্থ রাউন্ড শুরু করবেন।