চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে নৌকার পরাজয় হতে পারে না’ 

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী বলেছেন: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে নৌকার পরাজয় হতে পারে না। এ বিজয় কেউ ঠেকাতে পারবে না।

সোমবার আসন্ন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন উপলক্ষে ২৩ ও ২৪ নং ওয়ার্ডে নির্বাচনী প্রচারণা ও ব্যাপক গণসংযোগকালে তিনি এ মন্তব্য করেন।

উন্নয়ন, সমৃদ্ধি ও অগ্রগতি নিশ্চিত করতে নৌকায় ভোট দিতে আহ্বান জানান সুজিত রায় নন্দী।

তিনি বলেন, নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হয়। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনা ভেবে চিন্তে সৎ যোগ্য প্রার্থীকে নৌকা প্রতীক দিয়েছেন।

বিজ্ঞাপন

বিশ্বে যে ক’জন সৎ ও দক্ষ প্রধানমন্ত্রী আছেন তাদের মধ্যে শেখ হাসিনা অন্যতম উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগ ভোট কেন্দ্র দখলে বিশ্বাসী নয়, উন্নয়নে বিশ্বাসী।

সুজিত রায় নন্দী বলেন, সরকারের উন্নয়ন থেকে কেউ বঞ্চিত হচ্ছে না। বাংলার দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য দিন-রাত নিরলস কাজ করে যাচ্ছে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা। আজ দেশ উন্নয়নের রোল মডেল।এ উন্নয়ন অগ্রগতির ধারা অব্যাহত রাখতে হলে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিজয়ের বিকল্প কিছু নেই। বাংলাদেশ একমাত্র বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার হাতেই এখন নিরাপদ। শেখ হাসিনার মনোনীত নাসিক মেয়র প্রার্থী সেলিনা হায়াত আইভীকে নৌকা দেওয়া হয়েছে। তাই এই নৌকাকে বিজয় করতে সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

এ সময় বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ উপকমিটির সদস্য মিজানুর রহমান খান, আওয়ামী লীগের সাংস্কৃতিক উপকমিটির সদস্য মোহাম্মদ আলী রানা, বন্দর আ.লীগ সাংগঠনিক সম্পাদক আনোয়ার ইসলাম আনু, আ.লীগ নেতা জামান হোসেনসহ মহানগড় ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন