চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে অনলাইন ক্যাম্পেইন ‘আমার বঙ্গবন্ধু’

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ট বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী তে বঙ্গবন্ধুকে নিয়ে সাধারণ মানুষের ভাবনা এবং গুনিজনের চোখে বঙ্গবন্ধুর আদর্শ, নীতি বিষয়ে জানতে শুরু হয়েছে অনলাইন ক্যাম্পেইন ‘আমার বঙ্গবন্ধু’।

বিজ্ঞাপন

যে কোন বয়সের মানুষ এই ক্যাম্পেইনে অংশগ্রহন করতে পারবে। ক্যাম্পেইনে অংশগ্রহনের জন্য মোবাইল ফোনে ২-৩ মিনিটের ভিডিওতে বঙ্গবন্ধুকে নিয়ে আপনার নিজস্ব ভাবনা ধারন করতে হবে। ধারনকৃত ভিডিও আপনার ফেইসবুক প্রোফাইলে #amarbangabandhu ক্যাপশন দিয়ে প্রোফাইলে আপলোড দিতে হবে এবং একই সাথে www.amarbangabandhu.gov.bd ওয়েব সাইটে ‘ভিডিও পাঠান’ শিরোনামের অংশে আপলোড লিংক শেয়ার করতে হবে। ভিডিও পাঠানোর সময়সীমা ২৮ মে-১০ই জুন, ২০২১ ইং।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আপনার ভিডিও এর বিষয়বস্তু বিবেচনায় বিচারকের নাম্বার এবং আপনার বন্ধুদের লাইক, কমেন্ট, শেয়ার বিবেচনায় আপনিও হয়ে যাতে পারেন বিজয়ী। সর্বমোট ১২ জন বিজয়ী সিলেক্ট করা হবে। প্রতিজন বিজয়ীকে দেওয়া হবে নগদ ১ লক্ষ টাকা। অনলাইন ক্যাম্পেইনটি বাস্তবায়নে পরামর্শক প্রতিষ্ঠান হিসেবে কাজ করছে ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড, চ্যানেল আই।

বিজ্ঞাপন