চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বঙ্গবন্ধুর জন্মদিনে চ্যানেল আইয়ে যতো আয়োজন

Fresh Add Mobile
বিজ্ঞাপন

১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর শততম জন্ম বার্ষিকী এবং জাতীয় শিশু দিবস। মুজিব শতবর্ষ উপলক্ষে চ্যানেল আই বছরজুড়ে আয়োজন করে আসছে নানা অনুষ্ঠানমালা।

বিজ্ঞাপন

এ ধারাবাহিকতায় ১৬ মার্চ সন্ধ্যা ৬টা ২০ মিনিটে চ্যানেল আইয়ে দেখানো হবে কোকা ফেরদেসী এর উপস্থাপনা এবং পরিচালনায় দেশ-বিদেশে রান্না-এর বিশেষ পর্ব বঙ্গবন্ধুর প্রিয় খাবার। ১৬ মার্চ রাত ৯টা ৪০ মিনিটে দেখানো হবে শাইখ সিরাজ এর নির্মাণে বিশেষ প্রামাণ্য প্রতিবেদন কৃষি ও কৃষকের বঙ্গবন্ধু।

১৭ মার্চ রাত ১টায় এবং সকাল ৯টা ৪৫ মিনিটে দেখবেন জিল্লুর রহমান এর উপস্থাপনা ও পরিচালনায় তৃতীয় মাত্রার বিশেষ পর্ব। সকাল ৭টা ৩০ মিনিটে রেজওয়ানা চৌধুরী বন্যা এবং সুরের ধারার পরিবেশনায় চ্যানেল আইয়ের নিয়মিত আয়োজন গান দিয়ে শুরুতে দেখবেন বঙ্গবন্ধুর প্রিয় গান। সঙ্গে থাকছে আসাদুজ্জামান নূর এবং জয়ন্তু চট্টপাধ্যায় এর আবৃত্তি।

দুপুর ১২টা ৫ মিনিটে দেখানো হবে স্বরচিত কবিতা পাঠের আসর বঙ্গবন্ধুকে নিবেদিত কবিতা। দুপুর ১২টা ৩০ মিনিটে দেখবেন রাজু আলীম এর প্রযোজনা ফ্রেশ-প্রিমিয়াম টি তারকা কথন-এর বিশেষ পর্ব। দুপুর ৩টা ৫ মিনিটে লাক্স মাঝ দুপুরের টেলিছবির আয়োজনে দেখানো হবে রাজিবুল ইসলাম রাজিব এর রচনা ও পরিচালনায় বিশেষ টেলিছবি ‘চাদর মুজিব’। এতে অভিনয় করেছেন আহসান হাবিব নাসিম, সাজু খাদেম, তাহমিনা অথৈই প্রমুখ।

বিজ্ঞাপন
Reneta April 2023

সন্ধ্যা ৬টা ২০ মিনিটে দেখানো হবে মুকিত মজুমদার বাবুর পরিকল্পনা, উপস্থাপনা এবং পরিচালনায় বিশেষ অনুষ্ঠান বঙ্গবন্ধুর পরিবেশ ভাবনা। রাত ৯টা ৪০ মিনিটে দেখানো হবে শাইখ সিরাজ এর নির্মাণে বিশেষ প্রামাণ্য প্রতিবেদন মাটি ও মানুষের মহান নেতা।

বিজ্ঞাপন
Bellow Post-Green View