চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

যৌতুকের দাবিতে স্ত্রীকে পুড়িয়ে হত্যার চেষ্টা

বগুড়ার কাহালুতে যৌতুকের দাবিতে স্ত্রীকে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টার অভিযোগে পুলিশ স্বামী হৃদয় ও শ্বশুর ছইমুদ্দিনকে গ্রেফতার করেছে। অগ্নিদগ্ধ গৃহবধু সম্পা খাতুন (১৯) বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বৃহস্পতিবার রাতে জেলার কাহালু উপজেলার বীরকেদার ইউনিয়নের বিন্নাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিন্নাপাড়া গ্রামের ছইমুদ্দিনের ছেলে হৃদয় (২২) এক বছর আগে পার্শ্ববর্তী দুপচাঁচিয়া উপজেলার ধাপ সুখানগাড়ি গ্রামের মেয়ে সম্পা খাতুনকে বিয়ে করে। বিয়ের পর থেকেই  মোটর সাইকেল কিনে দেয়ার জন্য হৃদয় তার স্ত্রীর উপর চাপ দিয়ে আসছিল। এনিয়ে বৃহস্পতিবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়ার পর মধ্যরাতে স্ত্রী সম্পা খাতুনের শরীরে আগুনে লাগে। প্রতিবেশীরা রাতেই তাকে উদ্ধার করে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে শুক্রবার সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

শুক্রবার দুপুরে পুলিশ ঘটনাটি জানতে পেরে সম্পা খাতুনের স্বামী ও শ্বশুরকে গ্রেফতার করে।কাহালু থানার ওসি নুরে আলম সিদ্দিকী জানান, হাসপাতালে পুলিশ মেয়েটির সাথে কথা বলার চেষ্টা করেছে। কিন্তু মেয়েটি কথা বলতে না পারায় বিস্তারিত জানা যায়নি।