চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বক্স অফিস দখলে নিতে পারবে কঙ্গনা-রাজকুমার?

ভারতের বক্স অফিসে এখনো দাপট দেখাচ্ছে শহীদ কাপুরের ‘কবীর সিং’ এবং হৃতিক রোশানের ‘সুপার থার্টি’।কিন্তু শুক্রবার মুক্তি পেল বহুল প্রতীক্ষিত ছবি ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’! ধারণা করা হচ্ছে, মুক্তির দিন থেকেই বক্স অফিসে দাপট দেখাবে কঙ্গনা রানাউত ও রাজ কুমার রাওয়ের এই ছবিটি!

সাইকোলজিক্যাল থ্রিলার ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’। এই ছবিটির প্রযোজনা করেছেন একতা কাপুর, শৈলেস আর সিং এবং শোভা কাপুর। ছবিটি পরিচালনা করছেন প্রকাশ কোবেলামুদি।

বিজ্ঞাপন

ছবিটি নিয়ে ইতোমধ্যেই বেশ আশাবাদী চলচ্চিত্র বিশ্লেষক থেকে শুরু করে ছবিটির প্রযোজনার সাথে সংশ্লিষ্ট সবাই। এ বিষয়ে ট্রেড-অ্যানালিস্ট ও চলচ্চিত্র বিশ্লেষক গিরীশ জোহর বলেন, আমরা ছবিটির বক্স অফিস নিয়ে বেশ আশাবাদী। ছবিটি মুক্তির প্রথম দিনে ভাল আয় করবে বলে বিশ্বাস করি।

শুক্রবার ছবিটি মুক্তির পর এরইমধ্যে ভারতীয় শীর্ষস্থানীয় বেশকিছু গণমাধ্যমে রিভিউ প্রকাশ হয়েছে, যেগুলোর বেশির ভাগই ইতিবাচক। ছবিটির জন্য প্রশংসা পাচ্ছেন নির্মাতা ও অভিনেত্রী কঙ্গনা রানাউত।

এরমধ্যে মুম্বাই মিরর, টাইমস অব ইন্ডিয়া, ইন্ডিয়া টুডে ও গালফনিউজসহ বেশকিছু অনলাই ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ ছবিটিকে পাঁচের মধ্যে সাড়ে ৩ থেকে সাড়ে চার রেটিং দিয়েছে।

Bellow Post-Green View