চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ফোকাসের বাইরে থাকতে পছন্দ করেন ফাহাদ ফাসিল

৩৯ বছরে পা রাখলেন মালায়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা ফাহাদ ফাসিল। রবিবার (৮ আগস্ট) তার জন্মদিন। অভিনেতার বিশেষ এই দিনে তাকে শুভেচ্ছা জানাতে ভুলে জাননি তার স্ত্রী অভিনেত্রী এবং প্রযোজক নাজরিয়া নাজিম।

স্বামীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবিও পোস্ট করেছেন নাজরিয়া। যার ক্যাপশনে তিনি লিখেছেন, জন্মদিনের শুভেচ্ছা সেই মানুষটিকে, যিনি সবসময় ফোকাসের বাহিরে থাকতে পছন্দ করেন। আশাকরি তোমার সব স্বপ্ন সত্যি হবে শানু, শুভ জন্মদিন।

বিজ্ঞাপন

এছাড়াও সোশ্যাল হ্যান্ডেলে ফাহাদ ফাসিলকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা কমল হাসান, কন্নড় অভিনেতা দর্শন, পৃথ্বীরাজ সুকুমারনসহ আরো অনেক তারকা ও তার ভক্ত অনুরাগীরা।

২০০২ সালে মালায়ালাম সিনেমা ‘কায়েত্থুম দুরাথ’দিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক হয় ফাহাদ ফাসিলের। যদিও সিনেমাটির আয় বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার মত ছিল। দীর্ঘ বিরতির পর, ২০০৯ সালে ‘কেরালা ক্যাফে’র মতো অ্যান্থোলজি গল্পের দারুণ চরিত্রে কাজের সুযোগ পান ফাহাদ। তারই ধারাবাহিকতায় কিংবদন্তি অভিনেতা মামুট্টি ও জয়াসুরিয়ার মতো প্রতিভাবান অভিনেতাদের সাথে অভিনয়ের সুযোগ তাঁকে প্রভাবিত করে নিজেকে পরিণত সাবলীল রূপে গড়ে তোলার। তারমতই কালক্রমে তিনি কেবল নিজের ক্যারিয়ারই নয়, মালায়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রির পালাবদলেও বিশাল ভূমিকা রেখেছেন এই অভিনেতা।

বিজ্ঞাপন