চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ফেয়ারনেস ক্রিমের দুই কোটি টাকার প্রস্তাব ফেরালেন সাই পল্লবী

মালায়ালম নায়িকা সাই পল্লবী সবসময়েই থাকেন আলোচনায়। আবারও তিনি শিরোনামে এসেছেন। আর তার কারণ হলো, ফেয়ারনেস ক্রিমের একটি বিজ্ঞাপন ফিরিয়ে দিয়েছেন তিনি। সেই বিজ্ঞাপনের জন্য তাকে দুই কোটি রুপি দেয়ার প্রস্তাব দেয়া হয়েছিল।

জানা গেছে, সাই পল্লবী ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন ফিরিয়ে দিয়েছেন কারণ তিনি নিজে মেকআপ ব্যবহার করেন না বললেই চলে। পর্দায় যতটুকু না হলেই নয়, ততটুকু মেকআপে দেখা যায় তাকে। নিজের ত্বকের খুঁতগুলো লুকাতে চান না তিনি। আর সেকারণেই ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন করতে চাননি সাই পল্লবী।

বিজ্ঞাপন

এর আগে সাই পল্লবী বলেছিলেন, ‘আমি বিউটি প্রোডাক্ট এর পক্ষে নই। আপনি যেমন এবং আপনার ত্বকের রঙ যেমন, সেটাতেই আপনার আত্মবিশ্বাসী হতে হবে।’

২০১৫ সালে ‘প্রেমাম’ ছবির মাধ্যমে সিনেমায় অভিষেক হয় সাই পল্লবীর। প্রতিটি সিনেমাতেই তার লুক রাখা হয়েছে খুব সাদামাটা। তার ব্রণগুলোও মেকআপে ঢেকে দেয়া হয়নি।

সাই পল্লবীর সর্বশেষ মুক্তি পাওয়া হরর সিনেমা ‘আথিরানে’ ফাদা ফসিলের বিপরীতে অভিনয় করে সুনাম কুড়িয়েছেন তিনি। মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘এনজিকে’ সিনেমাটি। এই ছবিতে তিনি সুরিয়া এবং বিরাট পাভরমের পাশাপাশি রানা দুর্গাবর্তীর সঙ্গে অভিনয়ে ব্যস্ত সময় পার করছেন। ইন্ডিয়ান এক্সপ্রেস

Bellow Post-Green View