চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

হ্যাকারের কবলে ঐশীর ফেসবুক

ফেসবুক হ্যাকারের কবলে পড়েছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খ্যাত জান্নাতুল ফেরদৌস ঐশী। তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট ও ফ্যান পেজটি হ্যাকিংয়ের শিকার হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ১০ টার পর থেকে ঐশী তার ফেসবুক ও ফ্যান পেজের নিয়ন্ত্রণ হারিয়ে বিপাকে পড়েছেন বলে চ্যানেল আই অনলাইনকে জানিয়েছেন।

বিজ্ঞাপন

এ বিষয়ে ঐশী বলেন, হ্যাকার আমার পেজের অ্যাডমিনের সাথে ম্যাসেঞ্জারে যোগাযোগ করেছেন। যে হ্যাক করেছে তাকে আমি চিনি না। সে আমার সঙ্গে কথা বলতে চায়। আমার পেজ ও আইডি যে হ্যাক করেছে, সে বড় অংকের টাকা চেয়েছে। টাকা দিলে নাকি আইডি ফেরত দেবে।

তিনি বলেন, ফেসবুক এখন সবার যোগাযোগের অন্যতম মাধ্যম। কিছুদিন পর পর শুনি, হ্যাকাররা এর ওর পেজ আর আইডি হ্যাক করছেন! এটি খুবই বিব্রতকর।

ঐশী বলেন, এর আগেও একবার আমার আইডি হ্যাক হয়েছিল। বড় ধরনের কিছু হওয়ার আগেই উদ্ধার করেছি। কিন্তু এবার তো আইডি আর পেজ দুটোই হ্যাক হয়েছে। কী করব বুঝতে পারছি না। ইতোমধ্যে সাইবার ক্রাইম কর্তৃপক্ষকে জানিয়েছি। দেখি তারা কি ব্যবস্থা নেন!

সতর্ক থাকার আহ্বান জানিয়ে ঐশী বলেন, আমার বন্ধু তালিকায় যারা আছেন এবং যারা আমাকে ফেসবুকে অনুসরণ করেন সবাইকে হ্যাক আইডি ও পেজ থেকে কোনো ধরনের অশালীন বক্তব্যের কোনো পোস্ট বা রাষ্ট্রীয় অবমাননামূলক কোনো পোস্ট দেখলে এড়িয়ে যাওয়ার অনুরোধ করছি। যদি এমন হয় এর জন্য আমি দায়ী থাকবো না।

২০১৮ ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র মুকুট অর্জন করে জান্নাতুল ফেরদৌস ঐশী পরিচিতি পান। তারপর চীনে বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার মঞ্চে লাল সবুজের পতাকার প্রতিনিধিত্ব করেছিলেন তিনি। বর্তমানে ঐশী ‘মিশন এক্সট্রিম’ ছবিতে কাজ করছেন। এটি তার প্রথম ছবি। যেখানে তার নায়ক আরিফিন শুভ। শিগগির এ ছবির শুটিংয়ে দুবাই যাচ্ছেন বলে জানান ঐশী।

Bellow Post-Green View