চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ফের করোনা পজিটিভ, মেসি-রোনালদোর দেখা হচ্ছে না

চিরপ্রতিদ্বন্দ্বীর বিপক্ষে লড়বেন বলেই করোনা নিয়ে পর্তুগাল থেকে দ্রুত ফিরেছিলেন ইতালিতে। চালিয়েছেন ফেরার লড়াই। শেষপর্যন্ত চেষ্টা বৃথাই যাচ্ছে ক্রিস্টিয়ানো রোনালদোর। দ্বিতীয়বার করোনা পজিটিভ হওয়ায় লিওনেল মেসির বার্সেলোনার বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে নামা হচ্ছে না পর্তুগিজ মহাতারকার।

চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপপর্বে বুধবার বাংলাদেশ সময় রাত ২টায় নিজ মাঠে বার্সেলোনাকে আতিথ্য দেবে জুভেন্টাস। দুই লিগের দুই জায়ান্টের লড়াই ছাপিয়ে উপভোগ্য হয়ে ওঠার অপেক্ষায় ছিল মেসি-রোনালদোর দেখা হওয়া। সেই উত্তাপে অসতর্কতায় জল ঢেলেছেন রোনালদো নিজেই, হয়েছেন করোনা পজিটিভ।

বিজ্ঞাপন

উয়েফা নেশনস কাপে স্পেন ও ফ্রান্সের বিপক্ষে ম্যাচ খেলার পর সুইডেনের মুখোমুখি হওয়ার আগে করোনা টেস্টে পজিটিভ হন পর্তুগাল অধিনায়ক। রোনালদো পরে পর্তুগালে অপেক্ষা না করে ভাড়া বিমানে ইতালিতে পৌঁছান, সোজা কোয়ারেন্টাইনে চলে যান সেখানে। উদ্দেশ্য ছিল সুস্থ হয়ে বার্সার বিপক্ষে মাঠে নামার মতো পরিস্থিতি তৈরি করা।

বিজ্ঞাপন

বার্সা ম্যাচের ২৪ ঘণ্টা আগে রোনালদো ফের করোনা টেস্ট করান। রিপোর্ট আগের মতোই, পজিটিভ এসেছে। পাঁচবারের ব্যালন ডি’অর জয়ীকে তাই দলে রাখা হয়নি জুভেন্টাসের।

২০১৮ সালে রিয়াল মাদ্রিদ ছাড়ার পর চিরপ্রতিদ্বন্দ্বী মেসির সঙ্গে আর মাঠে দেখা হয়নি রোনালদোর। অতীতে নকআউটে একাধিকবার দেখা হলেও চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপপর্বেও কখনো মুখোমুখি হননি দুজনে। এই তথ্যগুলো উত্তাপ বাড়ানোর জন্য যথেষ্ট ছিল, যা অনেকটা মিইয়ে গেল রোনালদোর করোনা শনাক্ত।

দর্শকদের যদিও হতাশ হওয়ার সুযোগ নেই। সবঠিক থাকলে দুজনে আবারও মুখোমুখি হতে পারেন, ১২ ডিসেম্বর ন্যু ক্যাম্পে ফিরতি লেগে খেলতে যাবে জুভেন্টাস। সুস্থ থাকলে একে অন্যের মুখোমুখি হবেন রোনালদো-মেসি।